1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মে দিব‌সে জাতীয় শ্রমিক লী‌গ চাঁদপুর জেলা শাখার র‌্যা‌লি ও সভা মহান মে দিবসে সিএনজি স্কুটার শ্রমিক ইউনিয়নের শোভা যাত্রা  বাঘড়া বাজারে মুহূত্বের মধ্যেই  ১২ ব্যবসায়ীরন স্বপ্ন পুড়ে ছাই অতিরিক্ত সচিব হলেন মতলবের ড. আবুল হোসেন  উপজেলা পরিষদ নির্বাচন মতলব উত্তরে নির্বাচন হচ্ছে আ’লীগ বনাম আ’লীগ দুই মাস পর চাঁদপুরের নদীতে জেলেরা// মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ মতলব উত্তরে চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাংচুর মামলার আসামি গ্রেফতার  “নজরুল ইসলামের চিন্তামূলক গ্রন্থ ‘What Do Citizens Think’ প্রকাশিত” চাঁদপুরে মহান মে দিবসে র‌্যালি ও আলোচনা সভা মুরাদনগরে মে দিবস উপলক্ষে র‌্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

মতলব উত্তরে এসএসসি ২০০৪ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার পঠিত হয়েছে
সুমন আহমেদ :
মতলব উত্তরে মাথাভাঙা আদর্শ উচ্চ বিদ্যালয়ে এসএসসি ২০০৪ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার উপজেলার মোহনপুর ইউনিয়নের মাথাভাঙা আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠানটি আয়োজন করে ২০০৪ এসএসসি সদস্যরা।
এ সময় সকল বন্ধুরা মিলে সারাদিনব্যাপী নানা আয়োজন খেলাধুলা ও আনন্দে মেতে ওঠেন তারা।
দীর্ঘদিন পর সকল বন্ধুরা মিলে একত্রিত হতে পেরে যেন ফিরে গেছেন সেই স্কুল জীবনে। বন্ধুরা সকলে একে অপরের সাথে পরিচিত হয়ে কুশল বিনিময় করেন ।
সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন মাথাভাঙা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ মুহিবুল হক চৌধুরী সুমিত, প্রধান শিক্ষক মোঃ নাজমুল আলম খোকন, সাবেক প্রধান শিক্ষক মোঃ মনছুর আহমেদ, সাবেক সিনিয়র শিক্ষক মোঃ ফজলুল করিম, সাবেক সিনিয়র শিক্ষক ও বাগান বাড়ি আইডিয়াল একাডেমীর প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজ, সহকারি প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম, সাবেক সিনিয়র সহকারি শিক্ষক ও নীল নগর উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ লিয়াকত আলী, সহকারী শিক্ষক তাপস চন্দ্র সরকার, মাথাভাঙা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মতলব উত্তর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ খান। মোঃ গোলাম হোসেন, মোঃ জুবায়ের আহমেদ, মোঃ আবু বকর সিদ্দিক, মোঃ ফয়সাল আহমেদ ,মোঃ মমিনুল হক, মোঃ আলী আহমেদ,
অভিভাবক সদস্য মোঃ জাকির হোসেন, মোঃ কবির হোসেন, মোঃ ইউনুছ আলী।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়।
এ সময় স্মৃতিচারণ করে তারা বলেন, “স্কুল জীবনের বন্ধুরা সত্যিই নিঃস্বার্থভাবে জীবনের শেষ সময় পর্যন্ত পাশে থেকে যায়। দীর্ঘদিন ধরে মিস করা বন্ধুদের নিয়ে এমন একটি আয়োজন সত্যিই উপভোগ্য। সামনের দিনগুলোতে উপজেলার বিভিন্ন স্কুলগুলো যারা বাদ পড়েছে তাদের সহ একটি বড় আয়োজন করা হলে আমাদের পরিবারটি আরো বেশি বিস্তৃতি করবে।”
তারা আরও বলেন,” আমাদের এই সংগঠনটির মাধ্যমে বন্ধুদের মধ্যে কেউ কোন বিপদে কিংবা সমস্যায় জর্জরিত হলে আমরা সকলে মিলে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করব। সবাই মিলে একত্রিত হয়ে সমাজের নানা ধরনের ইতিবাচক প্রভাব ফেলার চেষ্টা থাকবে আমাদের।”
বিকেলে মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠান ও রেফেল ড্র এর মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews