1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: মিশা-ডিপজল দুজনই মূর্খ বললেন নিপুণ আক্তার চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন

মতলব উত্তরে কর্মরত সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ১০২ বার পঠিত হয়েছে

একেএম গোলাম নবী খোকনঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমার সঙ্গে মতলব উত্তর উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর ) দুপুরে উপজেলা কনফারেন্স কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন , মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম , মতলব উত্তর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মাই টিভির মতলব প্রতিনি মোঃ দ্বীন ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক কবি নূর মোহাম্মদ খান, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকার মতলব প্রতিনিধি ও ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম গোলাম নবী খোকন, সাধারণ সম্পাদক ও জনপদ সংবাদ এর সম্পাদক এমএম সাইফুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য আল- আমিন পারভেজ, এ সময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর প্রেসক্লাবের সহ সভাপতি জহিরুল হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টিভির মতলব প্রতিনিধি সুমন আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ কামরুল হাসান রাব্বি, সদস্য তাইজুল ইসলাম সাগর, রেদোয়ান খান রাজন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি ও কবি মাহফুজুর রহমান সৌরভ,সহ সভাপতি সালাউদ্দিন , যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল প্রধান, সাংগঠনিক সম্পাদক ওয়াজকুরুনি মুকুল, দপ্তর সম্পাদক শাহাদাত, ক্রিয়া বিষয়ক সম্পাদক সোহেল রানা, সদস্য নাজমুল হোসেন, মোশাররফ হোসেন। এ সময় নবাগত উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা বলেছেন, সাংবাদিকরা জাতির চতুর্থ স্তম্ভ ও দেশপ্রেমিক। দেশের সর্বস্তরের ভালো মন্দ আপনারাই তুলে ধরেন।

আপনাদের সাথে নিয়েই আমি কাজ করতে চাই। তিনি আরো বলেন, আমি এখানে নতুন, পরিবেশটাও একদম নতুন। আমার কর্মকাণ্ডে কোনো ভুল-ত্রুটি হলে আপনারা গঠনমূলক সমালোচনা করে আমাকে সংশোধনের সুযোগ দিবেন। আপনারা চেষ্টা করবেন সমাজের উন্নয়নমূলক কাজগুলো বেশি বেশি প্রচার করতে। যাতে করে এটা দেখে আরো বেশি মানুষ কাজ করতে এগিয়ে আসে। তিনি আরো বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়নে অংশ নিন। মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করে সমাজে বিভ্রান্ত ছড়াবেন না। দেশের উন্নয়নে আমরা এক সাথে কাজ করতে চাই। তিনি আর ও বলেন মতলব উত্তর উপজেলায় মেঘনা ধনাগোদা সেচ প্রকল্প বেড়ীবাঁধের অবৈধ স্থাপনা, পানি নিষ্কাশন ব্যবস্থা, সেচ ব্যবস্থা যাতে বাধা গ্রস্ত না হয় সে বিষয় গুলির ব্যবস্থা গ্রহণ করবো। সকল উন্নয়ন মুলক কাজ গুলি সুচারু ভাবে তদারকি করে এর সুফল বয়ে আনার চেষ্টা করবো। মতবিনিময়কালে নবাগত নির্বাহী অফিসার একি মিত্র চাকমা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনসহ সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews