1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর উপজেলা যুবদলের সদ্য দায়িত্বপ্রাপ্ত কমিটির আলোচনা সভা নিখোঁজের ২১ ঘণ্টা পর নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান 

মতলব উত্তরে ভাগিনার হাতে মামা খুন!

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৪ বার পঠিত হয়েছে
সুমন আহমেদ :
মতলব উত্তর উপজেলায় আপন ভাগিনার হাতে মামা নিহত হয়েছে। আজ শনিবার দুপুর ১ টার দিকে উপজেলার চরমাছুয়া গ্রামে এ ঘটনা ঘটে। ভাগিনা আরিফের (২২) ছুরিকাঘাতে মামা মানিক (২৪) গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুজনের বাড়ি একই গ্রামে পাশাপাশি।
প্রত্যক্ষদর্শী আলমগীর, আছমা সহ আরো কয়েকজন জানান, আরিফ মানিকের স্ত্রী অর্থাৎ তার মামানীকে অনৈতিক কাজের প্রস্তাব করলে তার মামনি তাকে জুতাপেটা করে। সেই রাগে এবং ক্ষোভে তর্ক হয়। তর্কের একপর্যায়ে মানিক এবং মানিকের স্ত্রীর সাথে আরিফের হাতাহাতির ঘটনা ঘটে। এরপর খবর পেয়ে গ্রাম পুলিশ আনোয়ার ঘটনাস্থলে এসে তার ছেলে আরিফকে নির্দেশ করেন ছুরি দিয়ে রক্তের বদলে রক্তের শোধ নিতে। এরপরই আরিফ হিংস্র হয়ে স্বজোড়ে ছুরি দিয়ে বুকে আঘাত করে। আর সাথে সাথে মানিকের ভীষণ রক্তপাত হয়ে গুরুতর আহত হয়ে পড়ে।
এ খবর ছড়িয়ে পড়লে আশেপাশের লোকজন, শত শত নারী পুরুষ ঘটনাস্থলে আসেন। খবর পেয়ে মতলব উত্তর থানার কয়েকটি টিম ঘটনাস্থলে আসন পরিদর্শনে। পুলিশ জানায়, ভাগিনা আরিফের ছুরির আঘাতে মামা মানিকের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। পরবর্তীতে অধিকতর তদন্তে ঘটনার সত্যতা জানা যাবে।
চরমাছুয়া গ্রামবাসী আরো জানান, আরিফের বাবা আনোয়ার গ্রাম পুলিশ। এই গ্রাম পুলিশ আনোয়ার অনেক দাপট খাটিয়ে চলে। এলাকায় যত অসাধু কর্মকান্ড তার সহযোগিতায় করে। তার অত্যাচারে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। গ্রামের মানুষকে বিভিন্ন বিষয়ে বিভিন্ন সময় হয়রানি করে আসছে গ্রাম পুলিশ আনোয়ার ও তার ছেলে।
মানিকের স্ত্রী এবং পরিবারের স্বজনরা সবাই হাসপাতালে ছুটে যান নিহত মানিকের মৃতদেহের কাছে। এদিকে ঘটনার পর পরই আরিফকে আটক করে জনতা। বর্তমান আরিফ ও তার মা পুলিশ হেফাজতে রয়েছে। আর গ্রাম পুলিশ আনোয়ার পলাতক আছে বলে জানা গেছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews