1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৮ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান   তিল চাষে আগ্রহ বেড়েছে মতলব উত্তরের কৃষকদের চাঁদপুর জেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত ফ‌রিদগ‌ঞ্জে দু‌টি ইট ভাটাকে ৪ লাখ টাকা জ‌রিমানা মিশা-ডিপজলের কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চেয়ে রিট কবে হচ্ছে শ্রমিকদের ঈদ-বোনাস, জানালেন শ্রম প্রতিমন্ত্রী ফিটনেসহীন বাস ও ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ মৌসুম শেষ হওয়ার আগেই লবণের রেকর্ড উৎপাদন লক্ষ্মীপুর-রামগতি সড়কের দুই পাশে ১৫ হাজার গাছ কাটার আয়োজন, বড় বিপর্যয়ের শঙ্কা তাপপ্রবাহ থাকতে পারে ৫ দিন

মতলব উত্তরে মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ৩৮ বার পঠিত হয়েছে
সুমন আহমেদ :
সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানব মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে কটুক্তি ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মতলব উত্তর উপজেলার ছেংগারচরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসময় মহানবীকে নিয়ে কটুক্তিকারী আসাদ নূরকে গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানান বিক্ষোভকারীরা।
শুক্রবার (১১ আগস্ট) বাদ জুম্মা নামাজের পর ছেংগারচর দর্জি বাজার জামে মসজিদ কমিটি ও মুসল্লিদের উদ্যোগে এ প্রতিবাদ সমাবেশ,মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিলটি ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ গেইট হতে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মতলব উত্তর থানা হয়ে পূনরায় ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ গেইটে এসে শেষ হয়।
ছেংগারচর দর্জি বাজার জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ ইব্রাহিম খলিল সালেহী আনন্দপুরীর নেতৃত্বে আলহাজ মনির হোসেন বেপারী, ছেংগারচর দর্জি বাজার জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ আবুল কাশেম মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ আহম্মদ উল্লাহ দর্জি, মোঃ শহীদ উল্লাহসহ শতাধিক মুসুল্লি এতে অংশ গ্রহণ করেন।
বিক্ষোভ মিছিল শেষে সমগ্র বিশ্ব মুসলমানদের সুখ,শান্তি,সমৃদ্ধি কামনায় মোনাজাত ও দোয়া করা হয়। মোনাজাত ও দোয়া পরিচালনা করেন, ছেংগারচর দর্জি বাজার জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ ইব্রাহিম খলিল সালেহী আনন্দপুরী।
এসময় সংক্ষিপ্ত সমাবেশে হাফেজ মাওলানা মোঃ ইব্রাহিম খলিল সালেহী আনন্দপুরী বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিন নিজেই বলেছেন হে হাবীব আপনি মহান চরিত্রের অধিকারী। মহান আল্লাহ রাব্বুল আলামিনের প্রিয় সর্বশ্রেষ্ঠ নবী। আমাদের কলিজার টুকরা জানের জান, রাহমাতল্লিল আলামিন হযরত মুহাম্মদ (সাঃ) এর চরিত্র নিয়ে নাস্তিক ব্লগার আসাদ নূর কটূক্তি করে সমগ্র মুসলিম উম্মাহর কলিজায় আঘাত দিয়েছে। একজন মুসলমানদের কাছে প্রিয় নবী (সাঃ) এর সম্মান নিজের জীবনের চেয়েও মূল্যবান। ফলে কোনভাবেই রাসূল (সাঃ) এর সামান্যতম অসম্মান আমরা বিশ্বের মুসলমানেরা বরদাশত করতে পারিনা। আমরা ঘৃণার সাথে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। নাস্তিক ব্লগার আসাদ নূর এর দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি চাই। অমরা একজন তৌহিদী জনতা বেঁচে থাকতে রাসুলকে নিয়ে আর কোনো কটুক্তি বরদাস্ত করবো না।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews