1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
বিষ্ণুপুর, কল‌্যাণপুর ও বা‌লিয়া ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প্রা‌র্থি মিজানুর রহমান কালু ভূঁইয়ার গণসং‌যোগ হাজীগঞ্জে বিএনপি থেকে ২ জনকে বহিষ্কার ফরিদগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক মতলব উত্তরে সটাকী বাজার ব্যবসায়ী সমিতির কমিটি গঠন  ছেংগারচর স্কুলের সামনে ভাঙা সেতু, ভোগান্তিতে শিক্ষার্থীরা চাঁদপুরের পদ্মা-মেঘনায় ইলিশের আকাল// মাছ ঘাটে ইলিশ শূর্ণ শপথ নিলেন বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নব নির্বাচিত কমিটি শা‌ন্তি‌প্রিয় মতলববাসীর প্রতি শা‌ন্তির বার্তা নি‌য়ে যুদ্ধাহত বীর মু‌ক্তি‌যোদ্ধা এম এ ওয়াদুদ মুরাদনগরে অন্তসত্বা গৃহবধূ হত্যাকারী স্বামী আটক বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত

মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২০ জানুয়ারী, ২০২০
  • ৮৬ বার পঠিত হয়েছে

কামাল হোসেন খান ঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সোমবার (২০ জানুয়ারী ) উপজেলা পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এম জহিরুল হায়াত এর সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। এসময় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা ফারুক হোসেন, থানার ওসি (তদন্ত) শাহজাহান কামাল,বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান নান্নু মিয়া, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, গজরা ইউপি চেয়ারম্যান মোঃ হানিফ দর্জি, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকারসহ উপজেলার বিভাগীয় কর্মকর্তাগন।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস বলেন, সামনেই জাটকা নিধন প্রতিরোধ অভিযান আসছে। জাটকা ও মা ইলিশ রক্ষায় সকলকে আন্তরিক হতে হবে। বিশেষ করে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের আরো আস্তরিক হতে হবে।
তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। এলাকার উন্নয়নমূলক কাজে প্রশাসন, জনপ্রতিনিধি ও জনগণ সম্পৃক্ত থাকবে। তিনি আরও বলেন, সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে এ উপজেলা থেকে মাদককে রুখতে কোনো সমস্যাই না। পুলিশ প্রশাসনের পাশাপাশি সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদেরও এ ব্যাপারে আরো আন্তরিক হতে হবে। যৌতুক, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধে সচেতনতামূলক সভার মাধ্যমে তা প্রতিরোধের ব্যবস্থা করা যেতে পারে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews