1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

মতলব উত্তরে সর্বজনীন পেনশন স্কিম রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পঠিত হয়েছে
সুমন আহমেদ :
মতলব উত্তর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কমপ্লেক্স ভবনে সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদান সহজীকরণের লক্ষ্যে পেনশন স্কিম রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধন করা হয়েছে।
“সুখে ভরবে আগামীর দিন, পেনশন হবে সর্বজনীন” এ স্লোগানকে সামনে রেখে পেনশন স্কিম কার্যক্রম এবং স্কীম রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা।
রবিবার (২১এপ্রিল) দুপুরে উপজেলা কমপ্লেক্স ভবনে পেনশন স্কিম রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধন করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল এমরান খান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আনিসুর রহমান তপু। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা বিভিন্ন পেশাজীবী মানুষ।
সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম এবং পেনশন স্কিম রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধনকালে উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা বলেন, সরকারের এক অনন্য ও জনকল্যাণমুখী উদ্যোগ। সরকারের এই মহতী উদ্যোগ বাস্তবায়নের জন্য এবং মতলব উত্তর উপজেলায় একযোগে ২৮টি বুথ উদ্বোধন করা হয়েছে সকল জনসাধারণকে সহজে স্কিম চালু করার প্রয়োজনীয় সেবা প্রদান ও রেজিষ্ট্রেশনের জন্য এই বুথ চালু করা হলো।
এই সেবার মাধ্যমে এখন দেশের সর্বস্তরের জনগণ পর নির্ভরশীলতা থেকে বের হয়ে আসতে পারবে। উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীদের নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানান। তিনি সকলের উদ্দেশে বলেন, এখন থেকে সকল কর্মকর্তা ও কর্মচারীদের পরিবারকে সেবার আওতায় আনার জন্য সংশ্লিষ্ট সকলে কাজ করবেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews