1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর উপজেলা যুবদলের সদ্য দায়িত্বপ্রাপ্ত কমিটির আলোচনা সভা নিখোঁজের ২১ ঘণ্টা পর নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান 

মতলব উত্তরে সাংবাদিককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১১৪ বার পঠিত হয়েছে

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তরে নিউজ প্রকাশের জের ধরে সাংবাদিককে হত্যার হুমকি ও এলাকা ত্যাগের নির্দেশদাতা কথিত যুবলীগ নেতা শ্যামল ও মিল্টনের বিরুদ্ধে মানববন্ধন করেছে মতলব উত্তরের গণমাধ্যম কর্মীরা। শুক্রবার ১৯ আগস্ট সকালে মতলব উত্তর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও মতলব উত্তর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কবি নুরমোহাম্মদ খান।

বক্তারা বলেন, সুমন আহমেদ বেসরকারী টিভি চ্যানেল এশিয়ান টিভি, দৈনিক খোলা কাগজ ও দৈনিক শপথ পত্রিকার মতলব উত্তর প্রতিনিধি। সে মতলব উত্তর প্রেসক্লাবের সদস্য।
সারা বাংলাদেশের ন্যায় মতলব উত্তরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে যুবলীগের আয়োজনে প্রতিবাদ সভার নিউজ সংগ্রহ করার সময় কথিত যুবলীগ নেতা শ্যামল ও মিল্টন দু’জনে মিলে সাংবাদিক সুমন আহমেদকে প্রকাশ্যে হত্যার হুমকি ও ২৪ ঘন্টার মধ্যে এলাকা ছাড়ার নির্দেশ দেন।
তার পরিপ্রেক্ষিতে মানববন্ধন পালিত হয়েছে।

এসময় বক্তারা বলেন,সাংবাদিকরা সমাজের দর্পণ। তারা নির্ভিক এবং কারো রক্ত চক্ষুকে ভয় পায়না।অন্যায়ের বিরুদ্ধে কলম চলছে এবং চলবে। বর্তমান সরকার গণমাধ্যম বান্ধব সরকার। এই সরকার সাংবাদিকদের সাথে খারাপ আচরন করতে পারে না। কিন্তু কিছু কথিত নেতা নিজ স্বার্থ হাসিল করার জন্য ব্যাক্তি সমস্যাকে দলীয় রুপ দিয়ে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা পুলিশ প্রশাসনকে অনুরোধ করবো আগামী ২৪ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতার করতে হবে। স্থানীয় সাংসদ এ্যাড.নুরুল আমিন রুহুল এমপি ও মাননীয় প্রতিমন্ত্রীর ড.শামসুল আলম মহোদয় যেন বিষয়টি বিবেচনা করে দ্রুত সমস্যার সমাধান করেন।

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক কামাল হোসেন খান, মতলব উত্তর প্রেসক্লাবের সহ সভাপতি জহিরুল হাসন মিন্টু, যুগ্ন সম্পাদক লিয়াকত হোসাইন,সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খোকন,মতলব উত্তর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম,সদস্য সুমন আহমেদ, কামরুল হাসান রাব্বিসহ বিভিন্ন পত্রিকায় কর্মরত গণমাধ্যম কর্মীরা।

উল্লেখ্য গত ১৭ আগস্ট বুধবার বিকেলে ছেংগারচর পৌর আওয়ামীলীগের কার্যালয়ে শ্যামল ও মিল্টন এশিয়ান টিভির প্রতিনিধি সুমন আহমেদকে তুই এখন থেকে এলাকা ত্যাগ করবি নতুবা প্রাণে মেরে ফেলবো। বলে ঘাড় ধাক্কা দিয়ে সভাস্থল থেকে বের করে দেওয়ার ঘটনা ঘটেছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews