1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
হাজীগঞ্জে ছাত্রলীগ সভাপতির স্ত্রীসহ কিশোরের আত্মহত্যা! হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পিতা পুত্রের   চাঁদপুরে তীব্র তাপদাহের পর স্বস্তির বৃষ্টি চাঁদপুর নৌথানার জমি প্রস্তাবের প্রতিবাদে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি বিষ্ণুপুর, কল‌্যাণপুর ও বা‌লিয়া ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প্রা‌র্থি মিজানুর রহমান কালু ভূঁইয়ার গণসং‌যোগ হাজীগঞ্জে বিএনপি থেকে ২ জনকে বহিষ্কার ফরিদগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক মতলব উত্তরে সটাকী বাজার ব্যবসায়ী সমিতির কমিটি গঠন  ছেংগারচর স্কুলের সামনে ভাঙা সেতু, ভোগান্তিতে শিক্ষার্থীরা চাঁদপুরের পদ্মা-মেঘনায় ইলিশের আকাল// মাছ ঘাটে ইলিশ শূর্ণ

মতলব উত্তরে ৩৮ পিস ইয়াবাসহ আটক ১

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭
  • ৫২ বার পঠিত হয়েছে
মতলব উত্তর থানা পুলিশ বিশেষ অভিযানে ইয়াবা ব্যাবসায়ী মোঃ ইলিয়াস মিয়া (৩২) কে ৩৮ পিস ইয়াবাসহ আটক করা হয়।

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনাকালে এসআই কামাল উদ্দিন, এএসআই সুজন বড়–য়া এবং এএসআই মোঃ জাকির হোসেন সংগীয় ফোর্সসহ যৌথ ভাবে ইয়াবা ব্যাবসায়ী মোঃ ইলিয়াস মিয়া (৩২)কে ৩৮ পিস ইয়াবাসহ আটক করে। বুধবার রাতে বালুরচর মাথাভাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মোঃ ইলিয়াস মিয়া উপজেলার বালুরচর মাথাভাঙ্গা গ্রামের ইউসুফ আলী প্রধানের ছেলে। তার বিরুদ্ধে মতলব উত্তর থানার মামলা নং ০৭, তাং ২৩.১১.২০১৭ইং, ধারা- ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) টেবিল ৯ (ক) ২৫ রুজু করা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে আটককৃত ইলিয়াছ মিয়াকে আদালতে প্রেরণ করা হয়।

মতলব উত্তর থানার ওসি আনোয়ারুল হক কামাল বলেন, ইয়াবা ব্যবসায়ীদের হয় ইয়াবা ছাড়তে হবে না হয় এলাকা ছাড়তে হবে। জঙ্গিরা যেমন মানুষ হত্যা করে ইয়াবাও তিলে তিলে মানুষ হত্যা করে। ইয়াবা ব্যবসায়ীরা যতো বড়ই ক্ষমতাধর, প্রভাবশালী ও গডফাদার হোক তাদের তথ্য দিন। পুলিশ কঠোর ব্যবস্থা নেবে। মাদক যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলতে হবে। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের সামাজিক ভাবে বয়কট করতে হবে। মাদক নির্মুলে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহায়তা করতে হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews