1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
‘প্রয়োজনে শুক্রবারেও স্কুল খোলা রাখা হবে’ সব রেকর্ড ছাপিয়ে যশোরে তাপমাত্রা উঠল ৪৩.৮ ডিগ্রী জাটকা রক্ষার অভিযানে চাঁদপুর নৌ পুলিশের ব্যাপক সাফল্য অর্জন  মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্ত করলেন মাও: রফিক উল্লাহ আফসারী মুরাদনগরে দুই শিশু ভাইবোন পানিতে পরে মৃত্যু মতলব উত্তরে জীবন্ত প্রাণী ঘোড়া প্রতীক ব্যবহার করায় মানিক দর্জিকে শোকজ চারাগাঁও সীমান্ত দিয়ে সিমেন্ট ও কয়লা পাচাঁরের অভিযোগ রাণীশংকৈলে গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার মতলব উত্তরে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গাজী মুক্তার হোসেনের সংবাদ সম্মেলন চাঁদপুরে ম্যাফের পক্ষ থেকে লিফলেট পানি ও স্যালাইন বিতরণ

মতলব উত্তর বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা ভাইস চেয়ারম্যান হচ্ছেন লাভলী চৌধুরী 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১৭ বার পঠিত হয়েছে

সুমন আহমেদ :

মতলব উত্তর উপজেলা পরিষদে নারী ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী একজন। তিনি হলেন উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী।

অন্য কোনও প্রার্থী না থাকায় মনোনয়নপত্র বাছাই ও প্রার্থীতা প্রত্যাহারের তারিখের পর তাকেই ভাইস চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হবে বলে জেলা নির্বাচন কর্মকর্তারা জানিয়েছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়াকে সৌভাগ্য বলে মনে করছেন তিনি।

সংসদ নির্বাচন শেষের পর কয়েক মাস পরই ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন হতে যাচ্ছে। কয়েক ধাপে জুন পর্যন্ত হবে এই নির্বাচন।

প্রথম ধাপে দেড়শ উপজেলায় আগামী ৮ মে হবে ভোটগ্রহণ। এসব উপজেলায় প্রার্থী হতে সোমবার ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময়।

মতলব উত্তর উপজেলায় নারী ভাইস চেয়ারম্যান পদে লাভলী চৌধুরী ছাড়া আরও কেউ মনোনয়নপত্র জমা দেননি।

ফলে কী হবে -জানতে চাইলে  চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন বলেন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন মাত্র প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সকল প্রক্রিয়া শেষে তাকেই নির্বাচিত ঘোষণা করার নিয়ম রয়েছে।

 

লাভলী চৌধুরী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর বড় ভাই প্রয়াত জীবন চৌধুরীর পুত্রবধূ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews