1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

মাঝ আকাশে খুলে গেলো বিমানের দরজা, ভুল স্বীকার করলেন সিইও

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৭০ বার পঠিত হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক
মাঝ আকাশে বোয়িং ৭৩৭ ম্যাক্স ৯ মডেলের ১টি উড়োজাহাজের দরজা উড়ে যাওয়ার ঘটনায় পুরো দায় স্বীকার করেছেন বোয়িংয়ের সিইও ডেভ ক্যালহুন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) এক বৈঠকে বোয়িংয়ের কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমরা প্রথমেই আমাদের ভুল স্বীকার করছি। প্রতিটি পদক্ষেপে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করেছি। ভবিষ্যতে এমন পরিস্থিতি আর হবে না।
এর আগে শুক্রবার (৫ জানুয়ারি) ওরেগনের পোর্টল্যান্ড থেকে আলাস্কা এয়ারলাইন্সের ফ্লাইটে মাঝ আকাশে অব্যবহৃত একটি কেবিনের দরজা ভেঙে উড়ে যায়। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এ খবর জানিয়েছে।

বোয়িং ৭৩৭ ম্যাক্স ৯ মডেলের উড়োজাহাজ ১৭১ জন যাত্রী এবং ৬ জন ক্রু নিয়ে ওরেগন অঙ্গরাজ্যের পোর্টল্যান্ড থেকে ক্যালিফোর্নিয়ার অন্টারিওর উদ্দেশে উড্ডয়ন করে। মাঝ আকাশে থাকা অবস্থায় বিমানটির কেবিনের একটি দরজা বিচ্ছিন্ন হয়ে উড়ে যায়। তারপর পোর্টল্যান্ডে নিরাপদে জরুরি অবতরণ করতে বাধ্য হয় এই উড়োজাহাজ।

তবে এ ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

শুক্রবার বিমানকর্মীসহ ১৭৭ জন যাত্রী যুক্তরাষ্ট্রের পোর্টল্যান্ড থেকে যাত্রা শুরু করে এএস ১২৮২ বিমানটিতে। বিমানটি যখন প্রায় ১৭ হাজার ফুট উঁচুতে তখনই একটি দরজা খুলে ছিটকে বের হয়ে যায়। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। যদিও পরক্ষণেই পাইলট বিমানটিকে নিরাপদে পোর্টল্যান্ড বিমানবন্দরে নামিয়ে নিয়ে আসেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews