1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

মিথ্যা কথা বলতে বলতে মির্জা ফখরুল মিথ্যা ফখরুলে পরিণত হয়েছে- মাজহারুল ইসলাম সুজন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩০ বার পঠিত হয়েছে
মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন
বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিয়ে যাচ্ছে। স্বাধীনতার বিরোধীরা এখনো মিথ্যা কথা বলে এদেশের মুক্তিযুদ্ধের ইতিহাসকে কলঙ্কিত করতে চায়। মিথ্যা কথা বলতে বলতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর মিথ্যা ফখরুলে পরিণত হয়েছে। সোমবার সন্ধ্যায় রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়ন আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন আজকে দেখেন মির্জা ফখরুল তিনি সকাল বিকাল মিথ্যা কথা বলেন। তিনি আজ মিথ্যা ফখরুলে পরিণত হয়েছে। কখনো তিনি বেগম খালেদা জিয়াকে প্রথম নারী মুক্তিযোদ্ধা বানান, কিন্ত তখন তিনি ছিলেন ক্যান্টনমেন্টে । তার ছেলে তারেক জিয়া সেসময় শিশু ছিল, মুক্তিযুদ্ধের সময় যে টিভি দেখতে ব্যস্ত ছিল সেই তারেক জিয়াকেও শিশু মুক্তিযোদ্ধা বলে ইতিহাসকে বিকৃতি করেছে ফখরুল ।
আজকে দেখেন তারা যখন আন্দোলন সংগ্রাম করে জনগণের সারা পায় না তখন তারা বলে তারেক জিয়া প্রধানমন্ত্রী হবে, আ.লীগ সরকারের পতন হবে ডিসেম্বরের পর। এধরনের মিথ্যাচার তারা গত ১৫ বছর থেকে করছে।
আরেক নেতা তারেক জিয়া যিনি থাকেন লন্ডনে নিজে থাকে ফাইভ স্টার হোটেলে সেখান থেকে নেতাকর্মীদের নির্দেশ দেন তোমরা থাকো পল্টনে। আজকে বিএনপি তাদের নেতাকর্মীদের সাথে মিথ্যাচার করেছে। আমি আপনাদের বলতে চাই ৭ মাস কেনো ৭০ বছরেও বিএনপি নামক দলটি আর রাষ্ট্রীয় ক্ষমতা আসতে পারবে না। আ.লীগ সরকারের আমকে দেশে কি কি উন্নয়ন হয়েছে তা সাধারণ মানুষ নিজে চোখে দেখছে। আজকে অসম্ভবকে সম্ভব করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews