1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

মুক্তিযুদ্ধের বিজয় মেলায় শিশু থিয়েটারের নৃত্যানুষ্ঠান ও বঙ্গজের সংগীতানুষ্ঠান

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৫৮ বার পঠিত হয়েছে
মানিক দাস // মুক্তিযুদ্ধের বিজয় মেলায় সাংস্কৃতিক পরিষদের ব্যবস্হাপনায় বঙ্গবন্ধু মঞ্চে শিশু থিয়েটারের নৃত্যানুষ্ঠান ও বঙ্গজ সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের পরপর দুটি সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সন্ধ্যা ৬ টায় সাংস্কৃতিক পরিষদের ব্যাবস্হাপনায় শিশু থিয়েটারের নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি পি এম বিল্লাল হুসাইনের সার্বিক সহযোগিতায় ও আছিয়া আক্তার মিথিলা সাবলিল উপস্থাপনায় এবং ফারহাবি জুয়েলের নৃত্য পরিচালনায় নৃত্য পরিবেশন করে,আদিবা, মরিয়ম, নুসরাত, সাইফুল, সাইফুল, হৃদয়, শাওন,আরহি, উজ্জ্বল।
রাত ৮ টায় মুক্তিযুদ্ধের বিজয় মেলার সাংস্কৃতিক  পরিষদের ব্যবস্হাপনায় শেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে বঙ্গজ সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা। স্বজন সাহার সার্বিক সহযোগিতায় ও সংগীত পরিচালনায়  সংগিত পরিবেশন করে,নাসির খান, স্বজন সাহা, শাহিন খান, শিপন খান, শুভ,প্রতিমা দে, পাপিয়া আনজুম সাফা, পূর্নিমা পোদ্দার, পূজা সরকারসহ শিল্পীরা। যন্ত্র সংগীতে ছিলেন সুবাস দাস ও জনি দাস।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews