1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
বিষ্ণুপুর, কল‌্যাণপুর ও বা‌লিয়া ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প্রা‌র্থি মিজানুর রহমান কালু ভূঁইয়ার গণসং‌যোগ হাজীগঞ্জে বিএনপি থেকে ২ জনকে বহিষ্কার ফরিদগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক মতলব উত্তরে সটাকী বাজার ব্যবসায়ী সমিতির কমিটি গঠন  ছেংগারচর স্কুলের সামনে ভাঙা সেতু, ভোগান্তিতে শিক্ষার্থীরা চাঁদপুরের পদ্মা-মেঘনায় ইলিশের আকাল// মাছ ঘাটে ইলিশ শূর্ণ শপথ নিলেন বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নব নির্বাচিত কমিটি শা‌ন্তি‌প্রিয় মতলববাসীর প্রতি শা‌ন্তির বার্তা নি‌য়ে যুদ্ধাহত বীর মু‌ক্তি‌যোদ্ধা এম এ ওয়াদুদ মুরাদনগরে অন্তসত্বা গৃহবধূ হত্যাকারী স্বামী আটক বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত

মুন্সিরহাট সিএনজি শ্রমিক ইউনিয়ন উপকমিটির উদ্যোগে শ্রমিকদের মাঝে ২৫০টি জ্যাকেট বিতরণ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৫৯ বার পঠিত হয়েছে
মুন্সিরহাট উপকমিটির উদ্যোগে শ্রমিকদের মাঝে শীত বস্র বিতরনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখছেন সংগঠনের সভাপতি কাজী শাহরিয়ার হোসেন ওমর ফারুক

স্টাফরিপোটার // চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা ট্রেকী ট্রেকীক্যাব সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃনং২৫০৩)এর অধীনস্থ মতলব দক্ষিণ উপজেলার মুন্সিরহাট উপকমিটির উদ্যোগে ২৫০ জন শ্রমিকের মাঝে শীতের পোষাক জ্যাকেট বিতরণ করা হয়।
মতলবদক্ষিণ উপজেলার মুন্সিরহাট উপকমিটির সভাপতি সভাপতি মোঃ হুমায়ন কবিরের পরিচালনায় ও জেলা সিএনজি শ্রমিক ইউনিয়ন (২৫০৩) এর সভাপতি কাজী শাহরিয়ার হোসেন ওমর ফারুকের সভাপতিত্বে উক্ত জ্যাকেট বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর -২ আসনের সাংসদ  আলহাজ্ব অ্যাডঃ মোঃ নুরুল আমিন রুহুল এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ এইচ এম গিয়াস উদ্দিন।
উক্ত অনুষ্ঠানে   ২৫০ জন দুঃস্থ  শ্রমিকের মাঝে ২৫০টি উন্নত  মানের শীতের পোষাক   জ্যাকেট বিতরণ করা হয়।
উক্ত সভায়  জেলা সিএনজি চালিত অটোরিকশা ট্রেকীক্যাব সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ২৫০৩) সভাপতি কাজী শাহরিয়ার হোসেন ওমর ফারুক সভাপতির বক্তব্যে  মাননীয় এমপি আলহাজ্ব  অ্যাডঃ মোঃ নুরুল আমিন রুহুল ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিনের দৃষ্টি আকর্ষণ করে তাঁর বক্তব্যে উক্ত শ্রমিক ইউনিয়নের শ্রমিকদের বিভিন্ন দুঃখ দুদশা ও সমস্যার কথা তুলে ধরে এমপি মহোদয়ের সহযোগিতা চান। পাশাপাশি তিনি দৃষ্টি আকর্ষণ করে বলেন,  সরকারের স্হানীয় সরকারের অন্যতম প্রতিষ্ঠান হলো পৌরসভা। এ প্রতিষ্ঠানের মাধ্যমে দেশের তৃনমুল পর্যায়ের উন্নয়ন হয়। আর এ উন্নয়নে যে অথ ব্যয় হয় তার বড় একটি অংশ আসে আমাদের শ্রমিকদের কষ্টের টাকায়। অথ্যাৎ পৌরপরিষদের আয়ের অন্যতম একটি উৎস হচ্ছে সিএনজি, অটোরিকশা, ট্রেকীক্যাব থেকে টোল সংগ্রহ। প্রতি বছর টেন্ডারের মাধ্যমে ঠিকাদার নিয়োগ অথবা পৌর পরিষদ তাদের নিজস্ব লোক নিয়োগ দিয়ে এ টোল আদায় করে। তিনি বলেন, মাননীয় এমপি মহোদয়  এ উপজেলার আমার সকল সিএনজি চালিত অটোরিকশা,  ট্রেকীক্যাব সড়ক পরিবহনের শ্রমিক ভাইগন পৌরসভা কতৃপক্ষের নিধারিত টোল  দীর্ঘ বহু বছর যাবত দিয়ে আসলেও   আমার শ্রমিক ভাইদের জন্য   নিধারিত কোনো স্ট্যান্ড না থাকায় এ শ্রমিকরা প্রতিনিয়ত নিযাতিত  নিপীড়নের শিকার হচ্ছেন, শুধু তাই নয়, এ কারণে অথের ক্ষতির সন্মুখীন হতে হয়। এ অবস্থায় এ শ্রমিকগন মানবেতর জীবনযাপন করতে হচ্ছে। এ বিষয়ে তিনি এমপির দৃষ্টি আকর্ষণ করলে এমপি মহোদয় তাৎক্ষণিক এ বিষয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষ কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নিদেশ প্রদান করেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews