1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ হাজীগঞ্জে ৭ দোকান আগুনে পুড়ে ছাই চাঁদপুরে ভুয়া ডিবি পরিচয়ে ৫  যুবক আটক চাঙ্গিনী-নূরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নিয়ে মামলা ॥ বাদীদেরকে হুমকি নওগাঁয় শিক্ষা সেবিকাদের  প্রশিক্ষণ কর্মশালা  মুরাদনগরে ৩২টাকা কেজি দরে ধান ক্রয় শুরু চাঁদপুরে সপ্তাহব্যাপী পদমর্যাদাভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী চাঁদপুর জেলা প্রশাসনের তেল মনিটরিং ও ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সভা অনুষ্ঠিত  ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৮ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান   তিল চাষে আগ্রহ বেড়েছে মতলব উত্তরের কৃষকদের

মোটর সাইকেলের উপর অভিযান ॥ ১৪ মামলায় ৬ হাজার ৯শ টাকা জরিমানা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৩ বার পঠিত হয়েছে

মানিক দাস // সরকারি আদেশ লংঘন ও মোটর সাইকেল চালনায় আনুশাংঙ্গিক জিনিষ সাথে না থাকায় ১৪মোটর সাইকেলের বিরুদ্ধে মামলা করা হয়েছে। চালকগন তাদের নিজের দোষ স্বিকার করে। এসব গাড়ির চালকদের কাছ থেকে ৬ হাজার ৯শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

৫ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১১ টায় চাঁদপুর শহরের শপথ চত্বর মোড়ে জেলা প্রসাশক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ উজ্জল হোসেনের নেতৃত্বে মোবাইল কোট পরিচালনা করা হয়।এ সময় সরকারি আদেশ লংঘন করে মোটর সাইকেল চালানোর সময় আনুসাংঙ্গিক কাগজ পত্র ও হেলমেড এবং স্বাস্থ্যবিধি না মানায় ১৪ টি মামলা করা হয়। তাতে ৬ হাজার ৯ শ টাকা জরিমানা করা হয়। অভিযানে সহায়তা করে চাঁদপুর মডেল থানার সহকারি উপ পরিদর্শক মোঃ সাখাওয়াত হোসেন ও ব্যাটেলিয়ান পুলশ সদস্যরা।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews