1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

লক্ষিপুর মডেল ইউনিয়নের নিবন্ধিতদের মাঝে চাউল বিতরণ 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৭৪ বার পঠিত হয়েছে
মানিক দাস //চাঁদপুর  সদর উপজেলার ১০ নং লক্ষিপুর মডেল  ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে জাটকা রক্ষায় সরকার ঘোষিত  বিজিএফ কার্ডের  চাউল বিতরণ করা হয়েছে।  ১৪ মার্চ   মঙ্গলবার সকাল থেকে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে শান্তিপূর্ন ভাবে  চাউল বিতরণ করা হয়।
এ সময় ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খান বলেন, এই ইউনিয়নের নিবন্ধিত জেলের সংখ্যা ৪ হাজার ৬ শ ৫৬ জন। এর আমরা বরাদ্ধ পেয়েছি ৪ হাজার ২ শ ১১ জনের। তাদের মাঝে  ৪০ কেজি করে চাউল আমরা চাউল বিতরন করা হয়। সরকারের নির্দেশনা মোতাবেক নিবন্ধিত সকল জেরের মাঝে সমান ভাবে চাউল বিতরন করছি।
আপনারা জানেন, ১ মার্চ থেকে দু মাসের জন্য নদীতে সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ। সেই লক্ষ্যে যাতে জেলেরা এ দু মাস নদীতে মাছ আহরন না করে সে জন্য সরকার নিবন্ধিত জেলেদের চাউল দিচ্ছে। ইউনিয়ন ট্যাগ অফিসার সদর উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মোঃ আব্দুল হাইয়ের সহযোগিতায় চাউল বিতরন করা হয় । এ সময় উপস্হিতি ছিলেন সচিব মোঃ মহিবুল হাসান প্যানেল চেয়ারম্যান ফারুক মাঝি,  ইউপি সদস্য দুলাল মিয়া, মনির হোসেন শেখ, শফিকুল ইসলাম, হারেছ মজুমদার, হারুনুর রশিদ মিয়া, শাহ আলম, মুহাম্মদ হাবিবুর রহমান টিটু, জহির হাওলাদার, হোসনেয়ারা বেগম বিউটি, হাসিনা আক্তার, সীমা বেগমসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগসহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews