1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: মিশা-ডিপজল দুজনই মূর্খ বললেন নিপুণ আক্তার চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন

লোকালয়ে থেকে উদ্ধার অজগর সুন্দরবনে অবমুক্ত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ৭০ বার পঠিত হয়েছে
মোঃনাজমুল ইসলাম সবুজ বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলার বকুলতরা গ্রাম থেকে সাত ফুট লম্বা একটি অজগর উদ্ধার করে শনিবার দুপুরে সুন্দরবনের শরণখোলা রেঞ্জে অবোমুক্ত করা হয়েছে। সকালে বকুলতরা গ্রামের জিন্নাত আলী ফরাজীর বাড়ির মুরগির খোপের ভেতর থেকে অজগর সাপটি উদ্ধার করা হয়।
সুন্দরবনের ওয়াইল্ড টিমের শরণখোলা মাঠ কর্মকর্তা মো. আলম হাওলাদার জানান, খবর পেয়ে ওয়াইল্ড টিম ও ভিলেজ টাইগার রেসপন্স টিমের (ভিটিআরটি) সদস্যরা সকালে বকুলতরা গ্রামের জিন্নাত আলী ফরাজীর বাড়ির মুরগির খোপ থেকে সাপটি উদ্ধার করে বনবিভাগের কাছে হস্তান্তর করে। অজগরটি গৃহস্থের তিনটি মুরগি খেয়েছে।
বাগেরহাটের পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের সহকারী বনসংরক্ষক (এসিএফ) মো. জয়নাল আবেদীন জানান, সাতফুট লম্বা অজগরটির ওজন প্রায় ১০কেজি। অজগর সাপটি দুপুরে শরণখোলা রেঞ্জ অফিস সংলগ্ন বনে অবমুক্ত করা হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews