1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

শপথ নিলেন নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ৪৫ বার পঠিত হয়েছে

মো: সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি:-
শপথ নিলেন বেনাপোল পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ নাসির উদ্দিন(নৌকা প্রতীক) ও কাউন্সিলর বৃন্দ। বৃহস্পতিবার(১০ আগষ্ট) সকাল ১০টায় খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান খুলনা বিভাগীয় কমিশনার হেলাল শরীফ।

সর্ব প্রথম শপথ নেন নবনির্বাচিত মেয়র মোঃ নাসির উদ্দিন,এরপর ৩ জন মহিলা সংরক্ষিত কাউন্সিলর এবং সবশেষে ৯টি ওয়ার্ডের কাউন্সিলরগণ।

শপথ শেষে নবনির্বাচিত বেনাপোল পৌর পর্ষদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ এবং শ্রদ্ধা জানাতে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় যান। নবনির্বাচিত পৌর পর্ষদ এর সফরসঙ্গী হিসেবে অংশ নেন শার্শা উপজেলা আ.লীগের সর্বস্তরের নেতা-নেতৃবৃন্দ।

নবনির্বাচিত পৌর পর্ষদ এবং শতাধিক নেতা-কর্মীদের টুঙ্গীপাড়ায় নিয়ে যাওয়ার সকল ব্যবস্থা গ্রহণ এবং তাদের সফরসঙ্গী হিসেবে অংশ নেন শার্শা গণমানুষের প্রিয়মূখ  ৮৫,যশোর-১শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।

সফরসঙ্গী হিসেবে যারা ছিলেন- শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,বেনাপোল পৌরসভার নব নির্বাচিত মেয়র মোঃনাসির উদ্দিন,শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সালেহ আহমেদ মিন্টু,যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল,কোষাধ্যক্ষ অহিদুজ্জামান অহিদ,শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ,বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক মুকুল,উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক,বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল,শার্শা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেন,শার্শা উপজেলা কৃষক লীগের সভাপতি ডাক্তার আব্দুর রহিম, শ্রমিকলীগের যুগ্ন আহ্বায়ক আবুল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মোখলেজুর রহমান কাঁকন, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু,ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হোসেন আলী,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইদুর রহমান,শার্শা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাওসার আলী, পুটখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফফার সর্দার, সাধারণ সম্পাদক আবুল হোসেন,বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান,বেনাপোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাহাজ্জাদ হোসেন ভোলা,সাধারণ সম্পাদক সাইদুজ্জামান শহীদ,শার্শা উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুর রহিম,সাধারণ সম্পাদক মফিজুর রহমান,শার্শা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শফিকুল ইসলাম মন্টু,শার্শা উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক নাসির উদ্দিন,উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহেব আলী,শার্শা উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শিরিন আক্তার,সাধারণ সম্পাদক লিলিফুন নাহার লিলি,কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান ফিরোজ আহমেদ টিংকু,বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান,ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুল,গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তবিবুর রহমান তবি,বেনাপোল পৌর আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য,দীর্ঘ ১২ বছর পর গত ১৭ জুলাই/২০২৩ ইং তারিখ বেনাপোল পৌরসভার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। মেয়র পদে জয়লাভ করেন বেনাপোল পৌর আ.লীগের সাধারণ সম্পাদক-মোঃ নাসির উদ্দিন(নৌকা প্রতীক)।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর-জুলেখা খাতুন(১,২,৩ নং ওয়ার্ড)।
মীম খাতুন(৪,৫,৬ নং ওয়ার্ড)।
কামরুন্নাহার আন্না(৭,৮,৯ নং ওয়ার্ড)।

কাউন্সিলর-মোঃ সুলতান আহম্মেদ বাবু(১নং ওয়ার্ড)।
শরিফুল ইসলাম শরীফ(২নং ওয়ার্ড)।
মোঃ মিজানুর রহমান(৩নং ওয়ার্ড)।
মোঃ শাহীন(৪নং ওয়ার্ড)।
আজিম উদ্দিন গাজী(৫ নং ওয়ার্ড)।
মোঃ আসাদুর রহমান আসাদ(৬নং ওয়ার্ড)।
নুপুর হাজী(৭নং ওয়ার্ড)
হাসানুর রহমান তাজিন(৮ নং ওয়ার্ড)।
মোঃকামাল হোসেন(৯নং ওয়ার্ড)।

আগামী ১৩ আগষ্ট  রবিবার নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরগণ বেনাপোল পৌরসভা কার্যালয়ের দায়িত্বভার গ্রহণ করবেন বলে একটি সূত্র থেকে জানা গেছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews