1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

শিশুদের অপুষ্টি প্রতিরোধে নওগাঁয় পুষ্টিগুন সমৃদ্ধ শিশু খাদ্য সহায়তা পেলো ৬শ হতদরিদ্র পরিবার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৪৮ বার পঠিত হয়েছে
আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ 
নওগাঁয় মানবিক সহায়তা হিসেবে শিশুদের অপুষ্টি মোকাবেলায় শিশু খাদ্য সহায়তা পেলো ৬শ গরীব, অসহায় ও হতদরিদ্র পরিবার। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে সদর উপজেলা প্রশাসন এই খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।
মঙ্গলবার সদর উপজেলা পরিষদ অডিটোরিয়াম মাল্টিপারপাস হলরুমে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সহায়তা বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।
অনুষ্ঠানে প্রতিটি পরিবার একজন শিশুর জন্য পুষ্টিগুন সম্পন্ন ও স্বাস্থ্য সম্মত খাদ্য সহায়তা হিসেবে নুডুস, সরিষার তেল, মশুর ডাল, চিনি, দুধ, আতপ চাল, সুজি ও পানির পটসহ এক হাজার একশত বিশ টাকা মূল্যের নয়টি উপকরন প্রদান করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান ইলিয়াজ রেজা তুহিন, উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ জাহিরুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মাহবুবুর রহমান, সদর উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল হক কমল, সম্পাদক আলহাজ্ব মো. রেজাউল করিম, উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় আ’লীগের অন্যান্য নেতৃবৃন্দ ও সুবিধাভোগী শিশুদের পরিবারের সদস্যরা।
এসময় প্রধান অতিথি বলেন, বাংলাদেশের এমন কোন জনগোষ্ঠি নেই যে তারা প্রধানমন্ত্রীর সহায়তা পাননি। বিভিন্ন দুর্যোগে বিপদে পড়া অসহায়, গরীব, দুঃস্থ ও হতদরিদ্র মানুষদের ঘরে ঘরে সাধ্যমতো বিভিন্ন সহায়তা পৌছে দিয়ে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। এছাড়াও সকল ক্ষেত্রে স্মরনকালের উন্নয়ন করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এই উন্নয়নের ধারাবাহিকতা ও সহায়তা প্রদান অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনাকে বার বার প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার কোন বিকল্প নেই।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews