1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

শেখ হাসিনা দেশের মানুষের কথা ভাবে দেশের উন্নয়নের কথা ভাবে ———- মুহম্মদ শফিকুর রহমান এমপি

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত হয়েছে
মোঃ হাছান আলী
শেখ হাসিনা দেশের মানুষের কথা ভাবে দেশের উন্নয়নের কথা ভাবে উল্লেখ করে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য প্রখ্যাত সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অসহায় মানুষের কথা চিন্তা করে দেশে সকল প্রতিবন্ধি, বিধবা, বয়স্ক ও শিশু ভাতাসহ অসংখ্যক ভাতা প্রদান করছে সরকার। শেখ হাসিনা দেশের মানুষের কথা চিন্তা করে। দেশের উন্নয়নের কথা ভাবে।
অতীতে কোনো সরকার প্রতিবন্ধীদের কথা ভাবেন নাই, গর্ভধারণ নারীদের নিয়ে চিন্তা করেন নাই, গরীবদুঃখী শিশুদের পুষ্টির কথা ভাবেন নাই, অবহেলিত বয়স্ক বৃদ্ধ-বাবা মায়েদের কথা ভাবেন নাই, তাঁরা কিভাবে জীবন যাপন করেন। কোন সরকার দুস্থ রোগীদের চিকিৎসার কথা ভাবেন নাই, শেখ হাসিনার সরকার ভেবেছে।
কোন সরকার ভাবেন নাই, কিভাবে অসহায় পরিবারের শিক্ষার্থীরা লেখাপড়া করবে, শেখ হাসিনা সরকার ভেবেছে। বঙ্গবন্ধুর নাতনি জননেত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াাজেদ পুতুল আজ প্রতিবন্ধীদের নিয়ে কাজ করছেন। তিনি সারাদেশের প্রতিবন্ধীদের কর্মসংস্থান ও তাদের জীবন মান উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করছেন।
তিনি আরো বলেন, আমি আপনাদের সন্তান আপনাদের ভাই, আপনাদেরই ছেলে আরেকবার জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইছি এবং ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে এবং রাষ্টিয় ক্ষমতায় আবারো শেখ হাসিনাকে বসাতে হবে। আপনারা সবাই নৌকায় ভোট দিবেন।
তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যদি আপনারা ভুল করেন তাহলে বিএনপি জামাত আবারো মানুষকে জিম্মি করবে। সন্ত্রাসের রাজত্বকায়েম করবে। সকল প্রকার ভাতা বাতিল করবে। যদি আরো সুবিধা পেতে চান তাহলে নৌকায় ভোট দিতে হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য দোয়া কামনা করে বক্তব্য শেষ করেন। এর আগে তিনি ভাতাভোগীদের নিকট থেকে সরকারের উন্নয়ন কথা মনোযোগসহকারে শুনেন তিনি।
বৃহস্পতিবার (৯ নভেম্বর) ফরিদগঞ্জ উপজেলার ৫ নং গুপ্টি পূর্ব ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ চেয়ারম্যান শাহজাহান পাটওয়ারীর সভাপতিত্বে ইউনিয়ন পর্যায়ে সামাজিক সুরক্ষাখাতে ভাতাভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি কথাগুলো বলেন।
ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি খোকন আকন্দ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য খাজে আহমেদ মজুমদার।
এসময় উপস্থিত ছিলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর,চাঁদপুর জোনের উপ-সহকারী প্রকেৌশলী (ফরিদগঞ্জ উপজেলা) মো: শাহাদাত হোসাইন মজুমদার, ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত প্রদীপ কুমার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আক্কাস পাটওয়ারী, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্ম-আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, সাবেক উপজেলা আওয়ামিলীগের সদস্য জি এম হাসান তাবাসসুম, ১১নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হাসান মিরাজ, ১৬নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শরিফ হোসেন খান, ১০নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ ভূঁইয়া, ১৪নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন রিপন, সাবেক উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর পালোয়ান, সাবেক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম রোমান, সুবিদপুর পশ্চিম ইউনিয়ন সংসদ সদস্যের প্রতিনিধি মোস্তফা কামাল ঢালী ও পারভেজ পাটওয়ারী, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক বাহাউদ্দীন বাহার, ৩নং ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জানিবুল হক্ব জুয়েল, ৯নং ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সোহেল হোসেন রাজু, ১৬নং ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, ১২নং চরদুখিয়া পশ্চিম ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি মাজহারুল ইসলাম নিরু, ১৪নং ইউনিয়নে সংসদ সদস্যের প্রতিনিধি রফিকুল ইসলাম মিয়া, ১৫নং ইউনিয়ন সংসদ সদস্যের প্রতিনিধি নজরুল ইসলাম সুমন, পৌর ছাত্রলীগের সভাপতি গাজী আলী নেওয়াজ ও সাধারণ সম্পাদক হৃদয় গাজী, যুগ্ম-সাধারণ সম্পাদক রাসেল মিজি প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews