1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

শ্রী শ্রী কৃষ্ণের আর্বিভাব তিথীতে দোলযাত্রা ও হোলি উৎসব উৎযাপন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯
  • ১৪৭ বার পঠিত হয়েছে

ছোটন সরদার রাজশাহী।
সনাতন শাশ্ত্রীয় ৬ই চৈত্র ১৪২৫ বাংলা, ১৯শে মার্চ রোজ বৃহস্পতিবার সকাল ১০ টার সময়,ফাল্গুনি পূর্নিমা ও দোলপূর্নিমা ও মাতিয়া উৎসব উৎযাপন গোদাগাড়ি রাজশাহী।সভাপতি জনাব,শ্রী অনিল দাস মহোদয়,সহ সভাপতি,শ্রীমতি কৃষ্ণাদেবী ও সম্পাদক শ্রী নিরেন চন্দ্র খালকো।এবং আরও ৮ জন বিশিষ্ট সুপ্রতিষ্ঠিত কমিটি দ্বারা এই দোলযাত্রা ও হোলি উৎসব উৎযাপনের আয়োজন করা হয়।

বিশ্বজুড়ে আজ দোলযাত্রা ও হোলি উৎসব উৎযাপন চলছে।বাংলাদেশ ও ভারতের সীমান্তবর্তী এলাকার শ্রীপাট খেতুরী ধাম,(গৈরাঙ্গবাড়ি)গোদাগাড়ি রাজশাহী।

নরোত্তম দাস ঠাকুর, ভগবান কৃপালাভী শৃপাট খেতুরী ধাম।হিন্দু ধর্মালম্বীদের একটি তীর্থস্থান।এই তীর্থস্থানে প্রতি বৎসরের ন্যায় এবারও দোলযাত্রা ও হোলি উৎসব অনুষ্ঠিত হয়েছে।

আয়োজিত এ তীর্থস্থানে সকাল থেকে ভক্তবৃন্দ আসতে থাকে এবং এক প্রর্যায়ে লক্ষাধিক ভক্তের সমাগম হয়।ভক্তবৃন্দ আয়োজিত তীর্থস্থানে ভক্তির সহিত মন্দির ও ঠাকুর পরিদর্শন করেন।

 

এবং ভগবান শ্রী কৃষ্ণের কৃপা লাভের চেষ্টা করেন।এবং দুপুর ১২ টা ৩০শের পর মন্দির ও ঠাকুর পরিদর্শন শেষে,হরে কৃষ্ণ, হরে রাম জয়দ্ধনি সংর্কীতন শেষে, সকল ভক্তবৃন্দ আবীর এর রং এ রাঙ্গানিত হয়,একে অপরকে আবীর এর রং মাখিয়ে রাঙ্গানিত করে,এ হোলি উৎসবের আনন্দ মুখর পরিবেশ সৃষ্টি করে।এছাড়াও এ ধর্মীয় তীর্থস্থানে উপোস বা ব্রতধারী ভক্তবৃন্দের সুবিধার্থে প্রসাদ জাতিয় বিভিন্ন রকম মিষ্টির দোকান পাট,এবং ধর্মীয় পূজা পাঠ,আরতির চালন,ধুপচি,শাখা,শংক্ষ্য তুলসি কাঠের মালাএবং অন্যান্য সামগ্রী।এছাড়াও বিনোদনের জন্য ছোট শিশুর খেলনা।

ও সকলের জন্য সুসজ্জিত সামগ্রী ও তীর্থস্থানের চারিদিকে আবির ও রং এর দোকানে উৎসব মুখর গনগুন্জম সৃষ্টি হয়।আয়োজিত ধর্মীয় তীর্থস্থানে কোনো প্রকার বিশৃংখলা বা বাঁধার সৃষ্টি হয়নি বলে সংশ্লিষ্টদের কাছে জানা যায়।আয়োজিত দোলযাত্রা ও হোলি উৎসব,গোদাগাড়ি উপজেলা আদিবাসী ও হিন্দু সমাজ কল্যান সংগঠনের সহযোগিতায় সম্পন্ন হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews