1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ২২ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুরের তিন উপজেলায় চেয়ারম্যান হলেন অ্যাডঃ হুমায়ুন কবির সুমন,হেলাল উদ্দিন ও মুকবুল হোসেন ঘনীভূত হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, যা জানাল আবহাওয়াবিদরা হাজীগঞ্জ উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদ ও তার পরিবারের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা মতলব উত্তরে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী ১৭ বছর পর আটক রাজধানীর শিশু ক্রয়-বিক্রয় চক্রের সদস্য চাঁদপুরে গ্রেফতার নবাবগঞ্জ উপজেলা নির্বাচন চেয়ারম্যান প্রার্থী নাইন্টির ঘোড়া মার্কার উঠান বৈঠক

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের নামে ভুয়া ফেসবুক পেইজ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১১৩ বার পঠিত হয়েছে
মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেনের ব্যক্তিগত ছবি ও নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া কয়েকটি পেইজ খোলা হয়েছে। এতে বিব্রত সাংসদ রমেশ চন্দ্র সেন।
সোমবার (২ অক্টোবর) রাত ৯টার দিকে ঠাকুরগাঁও শহরের কলেজপাড়া এলাকার নিজ বাসভবনে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বিব্রতের বিষয়টি জানিয়েছেন।

সাংসদ রমেশ চন্দ্র সেনের এপিএস ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক  নজরুল ইসলাম স্বপন বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রবীণ আওয়ামী লীগ নেতা সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের ব্যক্তিগত ছবি ও নাম ব্যবহার করে ভুয়া কয়েকটি ফেসবুক পেইজ খোলা হয়েছে। এসব পেইজগুলোতে নানা ধারনের পোস্ট ছড়িয়ে সামাজিকভাবে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের সুনাম ক্ষুণ্ন করার অপচেষ্টা চালাচ্ছে একটি মহল।

ঠাকুরগাঁও-১ সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আমার কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই, যেগুলো পেইজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে এগুলো আমার নয়। আমার মনে হচ্ছে কোনো কুচক্রী মহল সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। আমি এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির বলেন, ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্যের ছবি ও নাম ব্যবহার করে ভূয়া পেইজ খোলার বিষয়টি জেনেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews