1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মে দিব‌সে জাতীয় শ্রমিক লী‌গ চাঁদপুর জেলা শাখার র‌্যা‌লি ও সভা মহান মে দিবসে সিএনজি স্কুটার শ্রমিক ইউনিয়নের শোভা যাত্রা  বাঘড়া বাজারে মুহূত্বের মধ্যেই  ১২ ব্যবসায়ীরন স্বপ্ন পুড়ে ছাই অতিরিক্ত সচিব হলেন মতলবের ড. আবুল হোসেন  উপজেলা পরিষদ নির্বাচন মতলব উত্তরে নির্বাচন হচ্ছে আ’লীগ বনাম আ’লীগ দুই মাস পর চাঁদপুরের নদীতে জেলেরা// মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ মতলব উত্তরে চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাংচুর মামলার আসামি গ্রেফতার  “নজরুল ইসলামের চিন্তামূলক গ্রন্থ ‘What Do Citizens Think’ প্রকাশিত” চাঁদপুরে মহান মে দিবসে র‌্যালি ও আলোচনা সভা মুরাদনগরে মে দিবস উপলক্ষে র‌্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

সড়ক দুর্ঘটনায় নিহত সংগীতশিল্পী পাগল হাসানের মৃত্যুতে চাঁদপুরে শোকের ছায়া নেমে এসেছে

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পঠিত হয়েছে
মানিক দাস // চাঁদপুরের এক সময় জনপ্রিয় কন্ঠশিল্পী বর্তমানে সুনামগঞ্জের জনপ্রিয় সংগীতশিল্পী ও সুরকার মতিউর রহমান হাসান প্রকাশ পাগল হাসান সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।
১৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৭ টায়  সুনামগঞ্জের ছাতক উপজেলার সুরমা ব্রিজ এলাকায় বাসের সঙ্গে সিএনজির সংঘর্ষে তিনি মারা যান। এসময় তিনি সিএনজিতে ছিলেন। তার সঙ্গে থাকা সিএনজি স্কুটার চালক ঘটনাস্থলে মারা গেছেন। গুরুতর আহত হয়েছেন আরো  ৩জন।
মতিউর রহমান হাসান সংগীতশিল্পী হাসান ‘পাগল হাসান’ নামে পরিচিত ছিলেন। এই নামেই তাকে চিনতেন পরিচিতজন ও সামাজিক যোগাযোগমাধ্যমের অনুসারীরা। ‘আসমানে যাইওনারে বন্ধু ধরতে পারবো না তোমায়’ সহ অনেক জনপ্রিয় গানের গীতিকার, সুরকার ও শিল্পী ছিলেন তিনি। তাঁর বাড়ি ছাতক উপজেলার শিমুলতলা গ্রামে।কয়েক বছর আগেও হাসান  চাঁদপুরের চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠন, রংয়ের ঢোলের নিয়মিত শিল্পী হিসেবে চাঁদপুরে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। তারপর তিনি চাঁদপুর ছেড়ে চলে যান তার নিজের জন্মভূমি সুনামগঞ্জে।
দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, যাত্রীবাহী সিএনজিটি দোয়ারাবাজার থেকে ছাতকের দিকে আসছিলো। পথে সুরমা ব্রিজ এলাকায় অপর দিক থেকে আসা একটি বাস সিএনজিটিকে ধাক্কা দেয়। দুর্ঘটনায় সিএনজি স্কুটারটি দুমড়েমুচড়ে যায়। এসময় শিল্পী পাগল হাসানসহ সিএনজির চালক ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।
সংগীতশিল্পী হাসানের মৃত্যুর চাঁদপুর আসলে সাংস্কৃতিক অঙ্গনের শোকের ছায়া নেমে আসেছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews