1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

সদর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কার গণসংযোগ ও পথসভা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯
  • ৩৭ বার পঠিত হয়েছে
চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের চৌরাস্তায় পথসভায় গণসংযোগ করছেন, আনারস মার্কায় চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়া।

সুষ্ঠভাবে নির্বাচন ও কারচুপি না হলে আনারসের বিজয় কেউ ঠেকাতে পারবে না। —–মিজানুর রহমান কালু ভূঁইয়া
স্টাফ রিপোর্টার : সুষ্ঠভাবে নির্বাচন হলে আনারসের বিজয় কেউ ঠেকাতে পারবে না। উপজেলাবাসী উন্নয়ন চায়। তাই তারা উন্নয়ন ও অগ্রগতির প্রতীক আনারস মার্কায় ভোট দিবে। আনারসের ভোট জোয়ারের মাধ্যমেই আনারসের বিজয় হবো। তিনি আরো অভিযোগ করে বলেন, গতকাল ১০নং লক্ষীপুর ইউনিয়নে চেয়ারম্যানের নির্দেশে কিছু উৎশৃংখল আওয়ামী কর্মী আমার আনারস মার্কার প্রচারনার গাড়ী মাইক, ভাংচুর এবং প্রচারণাকারীদের উপর হামলা চালায় । আমি এই হামলার বিচার চাঁদপুর সদর উপজেলাবাসীর কাছে রাখলাম।

বৃস্পতিবার সকাল থেকে চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের ভূঁইয়া বাড়ী,পাটওয়ারী বাড়ি, খলিফা বাড়ী, ফায়ার হাউজ বালুর মাঠ, ১০নং ওয়ার্ডের রহমতপুর আ/এ সহ বিভিন্ন মহল্লায় গণ সংযোগ ও পথসভায় এই সব কথা বলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী চাঁদপুর জেলা যুবলীগের সাবেক সফল সভাপতি ও বর্তমান আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়া এসব কথা বলেন।

নির্বাচনী প্রচারণায় কালু ভূইয়ার সাথে উপস্থিত ছিলেন- সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক নাজমুল হোসেন পাটওয়ারী, যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু পাটওয়ারী, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি তাফু পাটওয়ারী, জেলা যুবলীগের সদস্য অরুপ কর্মকার,সহ-সভাপতি ইলিয়াস হাওলাদার, ফারুক হোসেন ভূঁইয়া, সদর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গাজী শাহাদাৎ, সাবেক পৌর যুবলীগের সদস্য জাহাঙ্গীর আলম প্রধানিয়া, ফারুক হোসেন দর্জি, ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান সোহান, আরিফুর রহমান শান্ত, বশির উল্লা ভূইয়া, জি.এম নাছির, মোঃ আমির হোসেন, চাঁদপুর পৌরসভা ২নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ জলিল লস্কর, হেলাল উদ্দিন মাঝি সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ- সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সকল শ্রেণি-পেশার ভোটাররা উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews