1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

সভাপতি মো. আলমগীর তালুকদার সাধারণ সম্পাদক সুজন পোদ্দার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ১৩৩ বার পঠিত হয়েছে

কচুয়া প্রতিনিধি ॥
কচুয়া প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ অক্টোবর) বিকালে প্রেসক্লাবের কার্যালয়ে মো. আলমগীর তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজন পোদ্দারের সঞ্চালনায় দায়িত্বভার গ্রহনের পর অক্টোবর ২০২২ থেকে ৩০ জুন পর্যন্ত আয় ব্যায়ের হিসাব, বার্ষিক বনভোজন, ভারত সফর ও সাংগঠনিক বিষয় বিস্তারিত আলোচনা করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২ বছরের জন্য মোঃ আলমগীর তালুকদার সভাপতি, সুজন পোদ্দার সাধারণ সম্পাদক, সহ-সভাপতি ফরহাদ চৌধুরী, আফাজ উদ্দিন মানিক, যুগ্ম-সাধারণ সম্পাদক আহসান হাবীব সুমন, আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে শান্তু ধর ও মোঃ রাছেল, কোষাধ্যক্ষ মো. আবু সাঈদ, দপ্তর সম্পাদক রাজীব চন্দ্র শীল, প্রচার সম্পাদক মোঃ নাছির উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাইন উদ্দিন সবুজ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আলী আক্কাস তালুকদার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ আরাফাত ছামী, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আঃ জব্বার বাহার, শ্যামল কান্তি ধর, হারুন অর-রশিদ, মোহাম্মদ মহসিন, সঞ্জিব ভৌমিক অপু, আরিফুল ইসলাম দিপু, আবু হানিফ, বিল্লাল মাসুম।
বার্ষিক বনভোজন উদযাপন করার জন্য ৩ সদস্য বিশিষ্ট উপ-কমিটি গঠন করা হয়। ভারত সফরের আয় ও ব্যায় উপস্থাপন করার জন্য উপ কমিটির আহ্বায়ক রাকিবুল হাসানকে নিদের্শ প্রদান করা হয়। সংগঠনকে গতিশীল করতে পেশাজীবী সাংবাদিকদের মূল্যায়ন ও নতুন সদস্য অর্ন্তভূক্ত করার বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews