1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার কর্মসূচি দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ

সাতক্ষীরায় বিজিবি সদস্যরা এক পুলিশ সদস্যকে মারধর

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
  • ৬৪ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরায় এক পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেছে বিজিবি ভোমরা ক্যাম্প কমান্ডারসহ বিজিবি সদস্যরা। আহত পুলিশ সদস্য হলেন ইনজামুল ইসলাম (২৫)। তিনি খুলনা জেলারতেরখাদা থানায় কর্তব্যরত ও ভোমরা এলাকার গয়েশপুর এলাকার বাসিন্দা।

সদর থানার উপ পরিদশক হারুন জানান, গতকাল দুপুরের দিকে ভোমরা জাহাঙ্গীর মার্কেটের সামনে পুলিশ সদস্য ইনজামুল ইসলামকে মারধর করে আহত করে। মারধর করেন বিজিবি ভোমরা ক্যাম্পের কমান্ডার সুবেদার হায়দার, এসএস কাফি খানসহ অজ্ঞাত ৪/৫ জন বিজিবি সদস্য।

মারধরের কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, প্রথমে বিজিবি সদস্যরা পুলিশ সদস্যের পরিচয় জানতে চাইলে ইনজামুল ইসলাম বলেন আমি পুলিশ সদস্য। এ সময় বিজিবিরা উত্তেজিত হয়ে পুলিশের পরিচয় পত্র দখতে চান। পরিচয় পত্র দেখাতে না চাইলে তখন তারা মারধর শুরু করেন।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচাজ (ওসি) মারুফ আহম্মেদ বলেন, আহত পুলিশ সদস্য ইনজামুল ইসলামকে আমাদের হফাজতে নেওয়া হয়েছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। যহেতু ঘটনাটি পুলিশ ও বিজিবির মধ্যে ঘটেছে উভয় পক্ষের অবস্থান থেকে ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

মারধরের বিষয়ে সাতক্ষীরা ৩৮ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আরমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুল বোঝাবুঝির এক পর্যায়ে এমন অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে অফিশিয়ালি ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews