1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

সাভারে একটি বহুতল ভবন হেলে পড়েছে অপর ভবনের দিকে ভিডিও সহ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯
  • ৭৩ বার পঠিত হয়েছে

আলমাস হোসেনঃ সাভারে একটি বহুতল ভবন হেলে পড়েছে অপর একটি বহুতল ভবনের দিকে। এঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে ভবনের বাসিন্দাদের দ্রুত ভবন ত্যাগের নির্দেশ দিয়েছেন পৌরসভার মেয়র আব্দুল গণি।

বৃহস্পতিবার বিকেলে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার জিয়াউর রহমানের ছয়তলা বাড়িতে এঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে হঠাৎ করে জিয়াউর রহমান নামের ওই ব্যক্তির ছয়তলা বাড়িটি পাশের নাজিমুদ্দিন নামের এক ব্যক্তির ছয়তলা ভবনের উপর হেলে পড়ে। এসময় দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে ভবনটির বাসিন্দাদের সড়ে যাওয়ার নির্দেশ দেন পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গণি।

হেলে পড়া ছয়তলা বাড়িটিতে ১২ টি ফ্ল্যাটের মধ্যে ৫টি ফ্ল্যাট ভাড়া দেওয়া রয়েছে। এঘটনায় ওই বাড়িটির আশেপাশের ও বাড়ির ভাড়াটিয়াদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। এদিকে হেলে পড়া ভবনটি দেখতে উৎসুক জনতা ভিড় করছেন।
এদিকে হেলে পড়া ভবনটির কেয়ারটেকার রবিউল ইসলাম বলেন, এবিষয়ে আমি পড়ে কথা বলবো।


এবিষয়ে সাভার পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল গণি বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই ভবনের বাসিন্দাদের সড়ে যাওয়ার নির্দেশ দেয়া হয়েছে। তবে ভবনটি কি করা হবে তা বুয়েট থেকে পরীক্ষা করার পরে জানানো হবে।
এদিকে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়ে সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার লিটন আহমেদ বলেন, ভবনটির বিরুদ্ধে পৌরসভা ব্যবস্থা নিচ্ছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews