1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
প্রায় সাড়ে পাঁচ মাস বন্ধ থাকার পর হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু নবাবগঞ্জে বোরো ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন করলেন ইউএনও  এমভি আব্দুল্লাহর নাবিকদের ফুল দিয়ে বরণ দোয়াত কলম মার্কার সমর্থণে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার যৌথ সভা মৈশাদী ও লক্ষীপুর ইউ‌নিয়‌নে চেয়‌ারম‌্যান প্রা‌র্থি না‌জিম দেওয়ানের উঠান বৈঠক ধান মাড়াই-শুকানোয় ব্যস্ত মতলব উত্তরের কৃষকেরা ৯ নং ওয়ার্ডে দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গনসংযোগ  এবার বলিউডে পা রাখছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি সেন্সর বোর্ডের নতুন কমিটিতে রয়েছেন যারা

সাভারে কলেজ শিক্ষার্থীর মাথা ফাটিয়ে দিল ছাত্রলীগ নেতা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ১৬১ বার পঠিত হয়েছে
আলমাস হোসেনঃ ঢাকা জেলা প্রতিনিধি
সাভার সরকারি কলেজের এক শিক্ষার্থীর ওপর হামলা চালিয়ে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী শিক্ষার্থীর ভাই বিল্লাল হোসেন। শুক্রবার (১১ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা। এরআগে, বৃহস্পতিবার দুপুরে সাভার সরকারি কলেজের গেইটের সামনে হামলার ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী বর্তমানে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এ ঘটনায় অভিযুক্তরা হলেন- সাভার কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রাণিবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফারহান শাকিল ও তার সহযোগী মো. মাহিম ওরফে টম। অপরদিকে হামলার শিকার ভুক্তভোগী ওসমান গণি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।
ভুক্তভোগীর স্বজন ও অভিযোগ সূত্রে জানা যায়, সাভার সরকারি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষা সফর নিয়ে প্রাথমিক আলোচনায় ওসমান গণির সাথে ফারহান শাকিলের কথা কাটাকাটি হয়। ওসমান গণি কলেজ থেকে বের হয়ে বাসায় যাওয়ার সময় কলেজের প্রধান গেইটে ফারহান শাকিল ও তার অনুসারীরা তার ওপর হামলা চালিয়ে বাঁশ দিয়ে বেধড়ক পেটায়। এ সময় উসমান গণির মাথা ফেটে যায়।
খবর পেয়ে তার সহপাঠীরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় প্রথমে সুপার মেডিকেল হাসপাতালে পরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
হাসপাতালে উসমান গণির সাথে থাকা এক সহপাঠী জানান, ওসমান গণির মাথায় ৬টি সেলাই দেয়া হয়েছে। এছাড়া তার পিঠে বাঁশের আঘাতে গুরুতর জখম হয়েছে। মাথায় সেলাইয়ের পর সিটিস্ক্যান করানো হয়েছে। সিটিস্ক্যানের রিপোর্ট পেয়ে চিকিৎসকরা ব্যবস্থা নেবেন।
হামলার ঘটনার বিষয়ে জানতে চাইলে সাভার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ইমরুল হাসান বলেন, কলেজের বাইরে গেইটের সামনে মারধরের ঘটনা শুনেছি। আহত শিক্ষার্থীর চিকিৎসার খোঁজ খবর নেয়া হচ্ছে।
এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, অভিযোগ তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews