1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
প্রায় সাড়ে পাঁচ মাস বন্ধ থাকার পর হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু নবাবগঞ্জে বোরো ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন করলেন ইউএনও  এমভি আব্দুল্লাহর নাবিকদের ফুল দিয়ে বরণ দোয়াত কলম মার্কার সমর্থণে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার যৌথ সভা মৈশাদী ও লক্ষীপুর ইউ‌নিয়‌নে চেয়‌ারম‌্যান প্রা‌র্থি না‌জিম দেওয়ানের উঠান বৈঠক ধান মাড়াই-শুকানোয় ব্যস্ত মতলব উত্তরের কৃষকেরা ৯ নং ওয়ার্ডে দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গনসংযোগ  এবার বলিউডে পা রাখছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি সেন্সর বোর্ডের নতুন কমিটিতে রয়েছেন যারা

সাভারে ১১০০ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১০৩ বার পঠিত হয়েছে
আলমাস হোসেনঃ ঢাকা জেলা প্রতিনিধি
ঢাকার সাভারে অভিযান চালিয়ে ১১০০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর এক মাদক কারবারি পালিয়ে যায়। শনিবার (১২ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।
আটক মাদক কারবারি হলেন- টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার দেওপাড়া ইউনিয়নের শাদি এলাকার মৃত কলিম উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল মামুন (৩৮)। এছাড়া পলাতক মাদক কারবারি হলেন- টাঙ্গাইল জেলার গোপালপুর থানার হেমনগর ইউনিয়নের শাখারিয়া খানবাড়ী এলাকার মো. আইয়ুব খানের ছেলে মো. সুজন খান (২২)।
এ ব্যাপারে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে সাভার মডেল থানাধীন ঢাকা-মাওয়া মহাসড়কস্থ সিএন্ডবি মোড়ে ওভার ব্রীজের নিচে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এবং ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্ ও ট্রাফিক উত্তর) আব্দুল্লাহিল কাফি’র সার্বিক দিকনির্দেশনায় একটি অভিযান পরিচালনা করা হয়। এসময় সন্দেহভাজন দুই ব্যক্তি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আব্দুল্লাহ আল মামুন নামে একজনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি চালিয়ে পলিথিনে প্যাঁচানো ১১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটের অবৈধ বাজার মূল্য আনুমানিক ৩ লাখ ৩০ হাজার টাকা।
এসআই হারুন অর রশিদ আরও জানান, আটক ও পলাতক মাদক কারবারি পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইসহ আশপাশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অন্তত ৭টি মাদক মামলা রয়েছে। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews