1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

সীমিত সামর্থের মধ্যেও শিক্ষার উন্নয়নে সর্বোচ্চ বরাদ্দ দিচ্ছে চাঁদপুর জেলা পরিষদ-আলহাজ ওচমান গনি পাটওয়ারী

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫১ বার পঠিত হয়েছে
এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ে মনজুরুল হক শোয়েব মিলনায়তন উদ্বোধন ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

সীমিত সামর্থের মধ্যেও শিক্ষার উন্নয়নে সর্বোচ্চ বরাদ্দ দিচ্ছে চাঁদপুর জেলা পরিষদ -জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ ও ভিশন-২০৪১ বাস্তবায়ন করতে গেলে শিক্ষা ক্ষেত্রে আরো উন্নতি করতে হবে আমাদেরকে। শিক্ষার সর্বোচ্চ উন্নতি ছাড়া জাতির উন্নতি সম্ভব নয়। মাননীয় প্রধানমন্ত্রী তাই শিক্ষা ক্ষেত্রে বিপুল অর্থ বরাদ্দ দিচ্ছেন প্রতিবছর। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় সীমিত সামর্থের মধ্যেও শিক্ষার উন্নয়নে সর্বোচ্চ বরাদ্দ দিচ্ছে চাঁদপুর জেলা পরিষদ। তবে কেবল অর্থ বরাদ্দ দিলেই শিক্ষার উন্নয়ন নিশ্চিত হবে না। সেই সাথে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনার সাথে সম্পৃক্তদের আন্তরিক ও উদ্যোগী থাকতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায়’ই কেবল শিক্ষাসহ দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিত হবে।

তিনি গতকাল বৃহস্পতিবার সকালে চাঁদপুর সদরের আশিকাটি ইউনিয়নস্থ এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ে মনজুরুল হক শোয়েব মিলনায়তন উদ্বোধন ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত ব্যাংকার এম এম নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ হোসেন, জেলা পরিষদের সদস্য মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী, বিদ্যালয়ের উপদেষ্টা আলহাজ মনজুরুল হক শোয়েব, আশিকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, শিক্ষানুরাগী আলহাজ নাজিম উদ্দিন মোঃ জিলান। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাখাওয়াত হোসেন পাটওয়ারী। আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, অভিভাবক মোঃ দেলোয়ার হোসেন ও মোঃ হারুন অর রশিদ সরকার।

অভিভাবক সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যানের সহধর্মিনী উম্মে কুলসুম ঊর্মি, এম এম নুরুল হকের সহধর্মিনী ও মনজুরা ইসলামিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা মনজুরা হক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাহিত্যিক ও লেখক জেসমিন মুন্নী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সেলিম পাটওয়ারী বাবুল, আলমগীর হোসেন খোকন প্রমুখ।


অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আনিছুর রহমান। জাতীয় সংগীত পরিবেশন করেন বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রীরা। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ফয়েজ আহমেদ ও আলী আহসান।

অনুষ্ঠানে ফিতা কেটে নবনির্মিত অডিটরিয়াম উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী। এছাড়া বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার পুত্রবধূ সাহিত্যিক ও লেখক জেসমিন মুন্নী তার লেখা উপন্যাস ‘জীবনানন্দ দাশের লক্ষ্মীপেঁচা’ প্রধান অতিথির হাতে তুলে দেন।

 

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews