1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার কর্মসূচি দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ

সুনামগঞ্জের ৩ উপজেলার ১১টি প্রতিষ্ঠানকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৯৫ বার পঠিত হয়েছে

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ জেলার ৩ উপজেলায় সারাদিন ব্যাপী পৃথক অভিযান পরিচালনা করে ১১টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত।
দন্ডপ্রাপ্ত ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো- জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজারে অবস্থিত মা রেস্টুরেন্ট ও দেব মিষ্টির দোকান। অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রির অপরাধে ২টি প্রতিষ্ঠানকে ৪ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার উজ-জামান।
ধর্মপাশা উপজেলা সদর বাজার ও বঙ্গবন্ধু মোড়ে অবস্থিত ছোট-বড় ৬টি খাবার হোটেল ব্যবসা-প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মোট ১০হাজার ৫০০টাকা অর্থদন্ড করা হয়েছে। লাইসেন্স ছাড়া অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির অপরাধে এই অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু তালেব।
এছাড়া জেলার জগন্নাথপুর উপজেলার পৌরশহরের বাজারে অবস্থিত মর্ডান রেস্টুরেন্ট, মিতালি রেস্টুরেন্ট ও প্রীতি রেস্টুরেন্টকে মোট ৭হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। সরকারী বিধি নিষেধ অমান্য করার অপরাধে ৩ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ড করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।
গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এই অভিযান পারিচালনা করা হয়। এব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার উজ-জামান সাংবাদিকদের বলেন- এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews