1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৮ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান   তিল চাষে আগ্রহ বেড়েছে মতলব উত্তরের কৃষকদের চাঁদপুর জেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত ফ‌রিদগ‌ঞ্জে দু‌টি ইট ভাটাকে ৪ লাখ টাকা জ‌রিমানা মিশা-ডিপজলের কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চেয়ে রিট কবে হচ্ছে শ্রমিকদের ঈদ-বোনাস, জানালেন শ্রম প্রতিমন্ত্রী ফিটনেসহীন বাস ও ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ মৌসুম শেষ হওয়ার আগেই লবণের রেকর্ড উৎপাদন লক্ষ্মীপুর-রামগতি সড়কের দুই পাশে ১৫ হাজার গাছ কাটার আয়োজন, বড় বিপর্যয়ের শঙ্কা তাপপ্রবাহ থাকতে পারে ৫ দিন

সুনামগঞ্জে ইয়াবা ও বিস্কুটসহ ৩ চোরাকারবারী গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৭৭ বার পঠিত হয়েছে

মোজাম্মেল আলম ভূঁইয়া-সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলার ছাতক, দোয়ারাবাজার, বিশ^ম্ভরপুর, তাহিরপুর, সুনামগঞ্জ সদর ও মধ্যনগর উপজেলা সীমান্তে বেপরোয়া হয়ে উঠেছে চোরাকারবারীরা। পুলিশ ও র‌্যাব পৃথক অভিযান চালিয়ে ভারতীয় বিস্কুট ও ইয়াবাসহ ৩জন চোরাকারকারীকে গ্রেফতার করেছে। আজ শনিবার (১২ আগস্ট) বিকেলে গ্রেফতারকৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে খবর পাওয়া গেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে-গতকাল শুক্রবার (১১ আগস্ট) রাত সাড়ে ৯টায় জেলার দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের টিলাগাঁও পূর্বপাড়া গ্রামের চোরাকারবারী জাহাঙ্গীর আলম (২৯) কে ২৭ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। অপরদিকে রাত ১১টায় এই উপজেলার বোগলাবাজার ইউনিয়নেরর গাছগড়া গ্রামের চোরাকারবারী হাসান আলী (৪৫) ও একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের হাবিবুর রহমান (২১) কে ভারত থেকে পাচাঁরকৃত ১০ হাজার ৫৯ প্যাকেট বিস্কুটসহ গ্রেফতার করে র‌্যাব। পরে রাতেই তাদেরকে দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়। কিন্তু আজ শনিবার (১২ আগস্ট) ভোরে তাহিরপুর উপজেলার চারাগাঁও সীমান্তের জঙ্গলবাড়ি এলাকা দিয়ে একাধিক মামলার আসামী হযরত আলী, লেংড়া জামাল, কলাগাঁও এলাকা দিয়ে রফ মিয়া, সাইফুল মিয়া, এলসি পয়েন্ট, বাঁশতলা ও লালঘাট এলাকা দিয়ে আনোয়ার হোসেন বাবলু, সুলতান মিয়া, রুবেল মিয়া ও খোকন মিয়াগং রাজস্ব ফাঁকি দিয়ে ভারত থেকে বিপুল পরিমান কয়লা ও চুনাপাথর পাচাঁর করাসহ হাইকোর্টে নির্দেশ অমান্য করে বাংলা কয়লা ও মাদকদ্রব্য ইঞ্জিনের নৌকা বোঝাই করে নদীপথে নেত্রকোনা জেলার কলমাকান্দা নিয়ে যায় এবং প্রতিনৌকা অবৈধ কয়লা ও চুনাপাথর (২০-৩০) থেকে সাংবাদিক, পুলিশ ও বিজিবির নাম ভাংগিয়ে ৩০ থেকে ৪৫ হাজার টাকা চাঁদা নিলেও এব্যাপারে কেউ কোন পদক্ষেপ নেয়নি। গত ৩মাস যাবত এই সীমান্ত দিয়ে ওপেন চোরাচালান হচ্ছে বলে জানা গেছে।
এব্যাপারে র‌্যাব ৯, সিপিসি ৩ এর সুনামগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মতিয়ার রহমান ও দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান সাংবাদিকদের জানান- গ্রেফতারকৃত ৩ চোরাকারবারীর বিরুদ্ধে থানায় পৃথক মামলা দিয়ে কারাঘারে পাঠানো হয়েছে। সীমান্ত চোরাচালান, জুয়া ও মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

 

 

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews