1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
প্রায় সাড়ে পাঁচ মাস বন্ধ থাকার পর হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু নবাবগঞ্জে বোরো ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন করলেন ইউএনও  এমভি আব্দুল্লাহর নাবিকদের ফুল দিয়ে বরণ দোয়াত কলম মার্কার সমর্থণে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার যৌথ সভা মৈশাদী ও লক্ষীপুর ইউ‌নিয়‌নে চেয়‌ারম‌্যান প্রা‌র্থি না‌জিম দেওয়ানের উঠান বৈঠক ধান মাড়াই-শুকানোয় ব্যস্ত মতলব উত্তরের কৃষকেরা ৯ নং ওয়ার্ডে দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গনসংযোগ  এবার বলিউডে পা রাখছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি সেন্সর বোর্ডের নতুন কমিটিতে রয়েছেন যারা

সুনামগঞ্জে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৮ মে, ২০২৩
  • ২৯ বার পঠিত হয়েছে

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে পৃথক ঘটনায় ২জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মৃতরা হলো- জেলার দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত সিকন্দর আলীর ছেলে ছোহরাব আলী (৫০) ও ছাতক উপজেলার ছৈলা ইউনিয়নের শরিষপুর গ্রামের হিরা লাল দাসের ছেলে সিতু লাল দাস (২৫)।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল রবিবার (৭ মে) রাত সাড়ে ৮টায় জেলার দোয়ারাবাজার উপজেলার নোয়াগাঁও গ্রামে নিজ বসতবাড়ির নষ্ট হয়ে যাওয়া বৈদ্যুতিক বাল্ব পাল্টিয়ে নতুন বাল্ব লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন ছোহরাব আলী। পরে তাকে অজ্ঞান অবস্থায় রাতেই ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করে।
অপরদিকে ছাতক উপজেলার শরিষপুর গ্রামের নদীর তীর সংলগ্ন একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় কিশোর সিতু লাল দাসকে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে। কিন্তু ওই কিশোর কি আত্মহত্যা করেছে নাকি তাকে কেউ হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে দিয়েছে তার জানা যায়নি। তবে লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।
দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর ও ছাতক উপজেলার জাহিদপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পলাশ দাস পৃথক ঘটনায় ২জনের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews