1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

সুনামগঞ্জে শিশু ও স্কুলছাত্রসহ ৫জনের মৃত্যু

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৭৬ বার পঠিত হয়েছে

মোজাম্মেল আলম ভূঁইয়া-সুনামগঞ্জ: সুনামগঞ্জে গত ৩দিনে পৃথক ঘটনায় শিশু ও স্কুলছাত্রসহ ৫জনের মর্মান্তিক মৃত্যুর খবর পাওয়া গেছে। মৃতরা হলো- জেলার শান্তিগঞ্জ উপজেলার পাগলা ইউনিয়নের হোসেনপুর গ্রামের ইমরান হোসেন (২০), দিরাই উপজেলার শরিফপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে ও পাথারিয়া-সুরমা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৬ষ্ঠ শ্রেণী ছাত্রী তাওসিয়া বেগম (১৩), একই উপজেলার করিমপুর ইউনিয়নের চান্দপুর গ্রামের অমিয় বর্মনের ছেলে ও দিরাই উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র অর্ঘ বর্মণ আদি (১৪), মধ্যনগর উপজেলার দক্ষিণ বংশিকুন্ডা ইউনিয়নের ধোপাঘাট গ্রামের মানিক মিয়ার মেয়ে মনিকা আক্তার (৬) ও দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পলিরচর গ্রামের সমর আলীর ছেলে ফয়সাল ইসলাম (২৮)।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- আজ বৃহস্পতিবার (১২অক্টোবর) সকাল ৮টায় সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া বাজার সংলগ্ন এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা দিরাইগামী যাত্রীবাহী বাসের সাথে সুনামগঞ্জগামী সিএনজি চালিতো অটোক্সিার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সময় বাসের চাপা পড়ে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী ও স্কুলছাত্রী তাওসিয়া বেগম ও ইমরান হোসেনের মর্মান্তিক মৃত্যু হয়। এঘটনা আহত ৩জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় এবং ঘাতক বাসটি আটক করে পুলিশ।
অপরদিকে গতকাল বুধবার (১১অক্টোবর) বিকাল ৫টায় নানার বাড়িতে বেড়াতে এসে মধ্যনগর উপজেলার গোলাপপুর গ্রামের সড়কে ইজিবাইক চাপায় শিশু মনিকা আক্তারের মর্মান্তিক মৃত্যু হয়। চকলেট কেনার জন্য দোকানের যাওয়ার সময় এঘটনাটি ঘটে।
এদিকে গত মঙ্গলবার (১০অক্টোবর) রাতে দোয়ারাবাজার উপজেলার পলিরচর গ্রাম থেকে ফয়সাল ইসলামের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। মৃত ফয়সালের সৌদি প্রবাসী স্ত্রী হালিমা আক্তারের সাথে একই গ্রামের রবিউল ইসলামের সাথে মোবাইলে প্রেমের সম্পর্কের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। অন্যদিকে এদিন দুপুরে দিরাই উপজেলার কালনী নদীতে মায়ের সাথে গোসল করতে গিয়ে নদীতে ডুবে নিখোঁজ হয়ে যায় স্কুলছাত্র অর্ঘ বর্মণ আদি। পরে অনেক খোঁজাখুজি করে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
শান্তিগঞ্জ থানার ওসি খালেদ চৌধুরী, মধ্যনগর থানার ওসি এমরান হোসেন ও দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান পৃথক ঘটনায় গত ৩দিনে ৫জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews