1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

স্থানীয় সরকার দিবস উপলক্ষে মতবিনিময় সভা ছেংগারচর পৌরসভা হবে দুর্নীতিমুক্ত স্মার্ট পৌরসভা ——-লায়ন আরিফ উল্লাহ সরকার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৬ বার পঠিত হয়েছে
সুমন আহমেদ :
ছেংগারচর পৌরসভা ছিল একটি অবহেলিত পৌরসভা ছিল। আমি দায়িত্ব পাওয়ার পর থেকে চেষ্টা করছি সঠিকভাবে নাগরিক সেবা নিশ্চিত করতে। এই পৌরসভায় মাদক কারবারী থাকতে পারবেনা। পৌরসভার কোন কাজে অনিয়ম দুর্নীতি চলবে না। এ পৌরসভা হবে দুর্নীতিমুক্ত ও স্মার্ট  পৌরসভা। চাঁদপুরের মতলব উত্তরে ছেংগারচর পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে মতবিনিময় সভায় ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার প্রধান অতিথির বক্তব্যে গত ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরের ছেংগারচর পৌরসভা অডিটোরিয়ামে মতবিনিময় সভায় এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমি কোন কাজ থেকে একটি পয়সাও পার্সেন্টেজ নিবো না। সিডিউল অনুযায়ী কাজ করতে হবে। এজন্য পৌরবাসী আপনারা আমার পাশে থাকবেন। কারন পৌরসভার সকল কাজে আপনারা সহযোগিতা করবেন। আপনাদের সহযোগিতা ছাড়া উন্নয়ন করা সম্ভব না। পৌরসভার উন্নয়নের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি। এগুলো বাস্তবায়ন হলে পৌরবাসী আর অবহেলিত থাকবে না।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ছালমা বেগম, নুরুন্নাহার, আকলিমা বেগম, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও সাবেক সহায়ক সদস্য রেফায়েত উল্লাহ দর্জি, ওয়ার্ড কাউন্সিলর আবদুল মান্নান বেপারি, আমান উল্লাহ সরকার, আনোয়ার হোসেন, লায়ন জাহাঙ্গীর আলম, বোরহান উদ্দিন, হারিছ খান, শাহজালাল মুফতি, ছেংগারচর বাজার পৌর বনিক সমিতির সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক ইউসুফ লস্কর।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছেংগারচর পৌরসভার নির্বাহী কর্মকর্তা মো. ফয়েজ আহমেদ এবং পরিচালনা করেন কাউন্সিলর শাহজাহান মোল্লা।
আরো বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর যুবলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান মুফতি, পৌর যুবলীগ নেতা শাহিন মাস্টার, মিল্টন সরকার, পৌর যুব সংহতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নুরুল হুদা, ছেংগারচর ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মো.সিয়াম হোসেন প্রমুখ।
এর আগে একটি রেলী বের করা হয়েছে। রেলীটি ছেংগারচর পৌরসভা থেকে বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় সেখানে এসে শেষ হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews