1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
২৯ মে উপজেলার ১১৮টি কেন্দ্রেই বিজয়ী হবো বলে বিশ্বাস করি: খাজে আহমেদ মজুমদার হাজীগঞ্জ দুটি হাসপাতালের এক্স-রে রুম সিলগালা ভাইস চেয়ারম্যান পদে শাহ জালাল পুনরায় উড়োজাহাজ প্রতীক পেলেন মাদকবিরোধী সচেতনতা সৃষ্টিতে শিক্ষকদের দিনব্যাপী মেন্টর তৈরি প্রশিক্ষণ দিনে হিটস্ট্রোকের ভয়, চাঁদের আলোয় ধান কাটছে মতলব উত্তরের চাষিরা ধর্ম নিয়ে কটূক্তি,ডিজিটাল নিরাপত্তা আইনে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের জেল চাঁদপুর শহরে নির্মান শ্রমিক রবিনের গলায় ছুরিকাঘাত করলো অপর শ্রমিক হাসিম চেয়ারম্যান পদে পুনরায় আনারস প্রতীক পেলেন ফয়েজ আহমেদ স্বপন এবারের এসএসসি পরীক্ষায় রাফিজা কবির মীম জিপিএ -৫.০০ পেয়েছে পরীক্ষায় ফেল করায় হরিপুরে আরও এক শিক্ষার্থীর আত্মহত্যা !

হাইমচরে পূর্ব শত্রুতার জের ধরে ১ ব্যক্তিকে পিটিয়ে আহত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৮৬ বার পঠিত হয়েছে

মানিক দাস ॥ হাইমচর উপজেলার ভিঙ্গুলিয়া গ্রামের পূর্ব শত্রুতার জের ধরে এক ব্যক্তিতে প্রতিপক্ষরা বেদম প্রহার করে আহত করার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় এই হামলার ঘটনা ঘটে। জানা যায়, হাইমচর উপজেলার ভিঙ্গুলিয়া ছৈয়াল বাড়ির মোঃ আলমগীর হোসেন (৪০), হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কোভিড-১৯ এর টিকা গ্রহণ করে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা করে। ২নং উত্তর আলগী ইউনিয়নের চৌধুরী বাজার এলাকার বাবুল ছৈয়ালের চায়ের দোকানের সামনে আসলে বাবুল ছৈয়াল (৪৫), আলমগীর হোসেন ছৈয়াল (৪০), মিজান ছৈয়াল (৫৫), রাসেল ছৈয়াল, আল-আমিন হোসেন সহ আরও ১০/১২ জন সংঘবদ্ধ হয়ে পূর্ব শত্রুতার জেরবশতঃ অতর্কিত হামলা চালায়।

আহত আলমগীর হোসেন জানান, ও বাবুল ছৈয়ালদের সাথে আমাদের পারিবারিকভাবে অর্থনৈতিক বিরোধ রয়েছে। ওই বিরোধকে কেন্দ্র করে মামলা মোকদ্দমা চলে আসছিল। আহত আলমগীর হোসেনকে একা পেয়ে ওই শত্রুতার জের ধরেই প্রতিপক্ষ আলমগীর হোসেন ও বাবুল ছৈয়াল গংরা তাকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে আক্রমণ করে হত্যার চেষ্টা চালায়। তিনি আরও জানান হামলাকারীরা তার কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা ও মোবাইল সেট (স্যামসাং জে-৫) ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয় লোকজন আহত আলমগীর হোসেনকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews