1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায় নাগরিক সেবায় শুভজন সংস্থার সম্মনানা পেলেন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৩ নভেম্বর, ২০১৭
  • ৫৬ বার পঠিত হয়েছে

মরিয়ম আক্তার হীরা : শুভজন সংগঠনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব জাগরন শুদ্ধ ধারায় সাহিত্য- সাংস্কৃতিক কর্মী’’র সম্মেলন অনুষ্ঠানে গুনীজন সম্মননা প্রাপ্ত ব্যক্তিদের মধ্যে নাগরিক সেবায় হাইমচর থানার অফিসার ইনচার্জ রনোজিত রায়কে গুনীজন সম্মননা স্বারক ও ক্রেষ্ট প্রদান করা হয়।

গতকাল ২ নভেম্বর বিকাল ৫টায় বাংলাদেশ শিল্প কলা একাডেমিতে সারা বাংলাদেশের বিভিন্ন বিষয় অবদান রাখায় ১৩জন গুনিজন ব্যক্তিদের শুভজন সংগঠনের ৬ষ্ঠ বার্ষিকীতে মাননীয় মুক্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি কাছ থেকে পদক গ্রহন করেন। পদক প্রাপ্ত হলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর অধ্যাপক ড.আতিউর রহমান, এটিএম শামসুজ্জামান (অভিনয়ে), নাঈম রাজ্জাক এমপি (তরুন উদ্যোক্তা ও জনসেবা), শ্যাম সুন্দর শিকদার (সাহিত্য ও গবেষনা), কবি জাহিদুর হক (সাহিত্যে), আমীরম্নল ইসালম (শিশু সাহিত্যে), সাইফুলস্নাহ আল মামুন (সাহিত্য ও নাগরিক সেবায়), আহম্মদ ইমতিয়াজ বুলবুল (সংগতি), আনোয়ার সৈয়দ হক (কথা সাহিত্যে), আলহাজ্ব মোঃ হাসান উদ্দিন(সমাজ সেবায়), ইসহাক খান (উপন্যাস), মোঃ শফিউল আজম (ট্র্যাক কমিশন), রনোজিত রায়(নাগরিক সেব), নজরম্নর ইসলাম চৌধুরী শাহিন (সামাজ সেবায়)।

হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়ের পক্ষে তার বড় ভাই এডঃ সংজীবন রায় এই সম্মাননা গ্রহন করেন। এ বিষয়ে হাইমচর থানার অফিসার ইনচার্জ রনোজিত রায় বলেন, আমি হাইমচর থানায় এসে একজন অফিসার ইনচার্জ হিসাবে নায় আইনের সেবক হিসাবে কাজ করে যাচ্ছি। আমার সব সময় চেষ্ঠা থাকে সমাজের সুশিল ব্যক্তিদের সাথে সমন্বয় করে সমাজ থেকে মাদক, জঙ্গিবাদ, বাল্য বিবাহ, ইভটিজিং সহ নানান অপরাধ থেকে যুব সমাজকে ফিরিয়ে এনে সুন্দর সুষ্ঠ সমাজ গঠনের নাগরিক হিসাবে তৈরি করার চেষ্ঠা করে যাচ্ছি। বর্তমানে চাঁদপুরের সু-যোগ্য পুলিশ সুপার সামছুন্নাহার পিপিএম এর নেতৃত্বে আমরা চাঁদপুরের সকল পুলিশ অফিসার ও পুলিশ সদস্যরা নিরলন ভাবে কাজ করে যাচ্ছি সমাজ থেকে সকল ধরনের অপরাধ নির্মূলে। আমার সব সময় চেষ্ঠা রয়েছে চাঁদপুর জেলার হাইমচর উপজেলা একটি প্রত্যন্ত এলাকা।

এখানে নদী ভাঙ্গতী ভূমিহীন অনেক লোক রয়েছে। যারা অনেক অসহায়। আমি চাই এই অসহায় ব্যক্তিদের যেন কেউ কোন রকম হয়রানি বা প্রতারণা করতে না পারে। যেমন বিদেশ নেওয়ার কথা বলে প্রতারনা, বিবাহের প্রতারনাসহ নানান ধরনের প্রতারনা যেন না করতে পারে আমি সে বিষয়ে সধা সজাগ রয়েছি। আমি মনে করি এ সকল বিষয়গুলো শত ভাগ নিশ্চিত করিতে পারলে অমি তখনি মনে করবো আমি আমার দায়িত্ব পালন করতে সক্ষম হয়েছি। যারা আমাকে অন্যন্য গুনি জনদের সাথে আমাকেও এ সম্মাননা দিয়েছেন জানি না আমি আদো এটার উপযোক্ত কিনা।

আমি তাহাদের প্রতি চির কৃতজ্ঞ রইলাম। চাঁদপুরের মানুষ অত্যান্ত ভাল তাহারা প্রশাসনকে সার্বিক সহযোগিতা করে যাচ্ছে। সে জন্যই আমরা আমাদের দায়িত্ব পালনে অনেকটা সহায়তা হচ্ছে। আমি আমার এই সম্মাননা আমার পুলিশ ভাই ও সুশিল সমাজকে উৎসর্গ করলাম।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews