1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর উপজেলা যুবদলের সদ্য দায়িত্বপ্রাপ্ত কমিটির আলোচনা সভা নিখোঁজের ২১ ঘণ্টা পর নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান 

হাজীগঞ্জে ইয়াবা ব্যবসায়ী আরিফ আটক

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০১৭
  • ৮৮ বার পঠিত হয়েছে

আনোয়ার হোসেন মানিক : চাঁদপুরের হাজীগঞ্জে ৫৫পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক । থানা পুলিশ সূত্রে জানা যায় ২৭ আগস্ট হাজীগঞ্জ থানা পুলিশের  অফিসার ইনচার্জ জাবেদুল ইসলামের নেতৃত্বে এসআই আবদুল মান্নান সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করাকালীন সমেয় হাজীগঞ্জ  বাজারের কাপড়িয়া পট্টির মতলব ক্লথ স্টোরের সামনে রাস্তার উপর মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করা কালে পৌরসভা টোরাগড় আরব আলী বেপারী বাড়ির  হেলাল কবির বেপারীর ছেলে মাদক ব্যবসায়ী  কামরুল হোসেন আরিফ(28), কে ৫৫ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে ।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ জাবেদুল  ইসলাম  আটকের বিষয় নিশ্চিত করে বলেন আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে  আদালতে প্রেরণ করা হয়েছে ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews