1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
প্রত্যাগত অভিবাসী, ফিরে এলেও পাশে আছি মতলব উত্তর উপজেলা নির্বাচনে চায়ের কাপে ভোটের আমেজ বাগাদীতে জাতীয় আইন সহায়তা দিবস পালন বৈশাখী মেলায় বাবুরহাট স্কুল এণ্ড কলেজ,বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ ও  রংধনুর নৃত্যানুষ্ঠান ২৯ এপ্রিল চাঁদপুরে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৮ ডিগ্রি সেলসিয়াস  চাঁদপুরে প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার চাঁদপুর সিবি এর নতুন কমিটি অনুমোদন  আক্তার আহ্বায়ক আলউদ্দীন সচিব চাঁদপুর জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত  চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত চাঁদপুরে গরমে অসুস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিল সবাই মিলে নারী উদ্যোক্তা প্রতিষ্ঠান

হিলিতে পেঁয়াজের দাম কমল কেজিতে ২০ টাকা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৪২ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক
দিনাজপুরের হিলিতে কেজিপ্রতি ২০ টাকা কমেছে পেঁয়াজের দাম। মোকামগুলোতে সরবরাহ বৃদ্ধি পাওয়ায় ৫০ টাকা কেজিতে বিক্রি হচ্ছে পেঁয়াজ।

সোমবার (১৮ মার্চ) হিলি বন্দরের পাইকারি ও খুচরা বাজার ঘুরে দেখা যায়, তিন দিন আগেও দেশীয় পেঁয়াজ ৭০ টাকা কেজি দরে বিক্রি হয়েছে। এখন সেই পেঁয়াজ কেজিতে ২০ টাকা কমে ৫০ টাকা দরে বিক্রি হচ্ছে।
হিলির খুচরা বাজারে পেঁয়াজ কিনতে আসা নবিউল ইসলাম গণমাধ্যমকে বলেন, এক সপ্তাহ আগেও ১০০ টাকার কাছাকাছি ছিল পেঁয়াজের দাম। আজকে ৫০ টাকা দরে এক পাল্লা (৫ কেজি) পেঁয়াজ কিনেছি। আমদানি বন্ধ হওয়ার পর থেকে পেঁয়াজের দাম দিন দিন বেড়েই চলছিল। কিন্তু এখন দেশীয় পেঁয়াজ উঠতে শুরু করায় দাম কমছে। আর আমদানি শুরু হলে আরো দাম কমতে পারে।

হিলি বাজারের পাইকারি পেঁয়াজবিক্রেতা রুবেল হোসেন গণমাধ্যমকে বলেন, তিন দিন আগে মোকামে ২ হাজার ৭০০ থেকে ২ হাজার ৮০০ টাকা মণ কিনেছি। সেই পেঁয়াজেই তো এখনও অনেকে বিক্রি করতে পারিনি। কিন্তু বর্তমানে মোকামে প্রকারভেদে ১ হাজার ৬০০ থেকে ১ হাজার ৭০০ টাকা মণ বিক্রি হচ্ছে। এতে করে প্রতি কেজি পেঁয়াজে ২০ থেকে ২৫ টাকা লোকসান গুনছি।

এদিকে সরবরাহ বৃদ্ধি পাওয়ায় দিনাজপুরের বাজারেও কমেছে পেঁয়াজের দাম। শহরের বাহাদুর বাজার ঘুরে দেখা গেছে, চারদিন আগে ও দেশীয় পেঁয়াজ বিক্রি হয়েছে ৮৫ থেকে ৯০ টাকা কেজি দরে। সোমবার দেশীয় পেঁয়াজ বিক্রি হচ্ছে ৬০ থেকে ৬৫ টাকায়। মুড়িকাটা পেঁয়াজ বিক্রি হচ্ছে ৪০ টাকা কেজি দরে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews