1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মে দিব‌সে জাতীয় শ্রমিক লী‌গ চাঁদপুর জেলা শাখার র‌্যা‌লি ও সভা মহান মে দিবসে সিএনজি স্কুটার শ্রমিক ইউনিয়নের শোভা যাত্রা  বাঘড়া বাজারে মুহূত্বের মধ্যেই  ১২ ব্যবসায়ীরন স্বপ্ন পুড়ে ছাই অতিরিক্ত সচিব হলেন মতলবের ড. আবুল হোসেন  উপজেলা পরিষদ নির্বাচন মতলব উত্তরে নির্বাচন হচ্ছে আ’লীগ বনাম আ’লীগ দুই মাস পর চাঁদপুরের নদীতে জেলেরা// মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ মতলব উত্তরে চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাংচুর মামলার আসামি গ্রেফতার  “নজরুল ইসলামের চিন্তামূলক গ্রন্থ ‘What Do Citizens Think’ প্রকাশিত” চাঁদপুরে মহান মে দিবসে র‌্যালি ও আলোচনা সভা মুরাদনগরে মে দিবস উপলক্ষে র‌্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

২০১৬ সাল থেকে মাদকাসক্ত পরীমনি

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৬৯ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক
চলচ্চিত্র নায়িকা পরীমনি ২০১৬ সাল থেকে মাদকাসক্ত। তিনি মদ্যপানের পাশাপাশি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস সেবন করতেন নিয়মিতচলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমনির বাসায় এসব মাদক সরবরাহ করতেন।

বৃহস্পতিবার বিকালে র‍্যাব সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব কথা বলেন।

তিনি বলেন, পরীমনির নাম শামসুর নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি। তাকে জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য মিলেছে। জানা গেছে, তিনি ২০১৪ সালে সিনেমা জগতে আসেন। এপর্যন্ত ৩০টি সিনেমা ও ৫/৭ টি টিভিসিতে অভিনয় করেছেন। তাকে পিরোজপুর থেকে ঢাকায় সিনেমা জগতে আনে গ্রেফতার হওয়া নজরুল ইসলাম রাজ।

র‌্যাব কমান্ডার খন্দকার আল মঈন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরীমণি জানান, ২০১৬ থেকে তিনি নিয়মিত অ্যালকোহল সেবন শুরু করেন। মাত্রাতিরিক্ত চাহিদা মেটাতে তিনি বাসায় একটি মিনিবার করেছেন। মিনিবার থাকায় তার বাসায় পার্টির আয়োজন করা হতো। সেই পার্টিতে বিভিন্ন প্রকার মাদক সরবরাহ করতেন রাজ।

তিনি বলেন, এরা নিজেদের স্বার্থ হাসিলের জন্য বিভিন্ন অশ্লীন ভিডিও তৈরি করতো। ভুক্তভোগিদের অভিযোগের ভিত্তিতে এসব বিষয়ে তদন্ত করা হবে।

খন্দকার আল মঈন বলেন, পরীমনি লাইভে এসে কেন এই ভিডিও করলে সেটি উদ্দেশ্য প্রণোদিত কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে যাচাই-বাছাই করা হচ্ছে।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, গত ৩ আগস্ট রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান পরিচালনা করে শরিফুল হাসান ওরফে মিশু হাসান এবং তার সহযোগী মো. মাসুদুল ইসলাম ওরফে জিসান কে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজধানী ঢাকার অভিজাত এলাকার গুলশান, বারিধারা ও বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টি আয়োজনের বেশ কয়েকটি স্থানের তথ্য প্রদান করে। ফলশ্রুতিতে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

গ্রেপ্তার মো. নজরুল ইসলাম ইতোপূর্বে গ্রেপ্তার শরিফুল হাসান ওরফে মিশু হাসান এবং মো. মাসুদুল ইসলাম ওরফে জিসানের সহযোড়িতায় ১০/১২ জনের একটি সিন্ডিকেট তৈরি করে জানিয়ে তিনি বলেন, এই সিন্ডিকেটটি রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় বিশেষ করে গুলশান, বারিধারা, বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ অনৈতিক কর্মকান্ডের ব্যবস্থা করে থাকে।

র‌্যাব কমান্ডার আরও বলেন, পার্টিতে অংশগ্রহণকারীদের কাছ থেকে সিন্ডিকেট সদস্যরা বিপুল পরিমান অর্থ পেয়ে থাকেন। অংশগ্রহণকারীরা সাধারণত উচ্চবিত্ত অভিজাত পরিবারের সদস্য। প্রতিটি পার্টিতে ১৫-২০ জন অংশগ্রহণ করতো। এছাড়া সিন্ডিকেটটি বিদেশেও প্লেজার ট্রিপের আয়োজন করতো। একইভাবে উচ্চবিত্ত প্রবাসীদের জন্যেও দুবাই, ইউরোপ ও আমেরিকায় এ ধরণের পার্টির আয়োজন করা হতো। পার্টিতে আসা আয়োজকদের জন্য ব্যক্তিদের চাহিদা/পছন্দের গুরুত্ব দিয়ে পার্টি সমূহ আয়োজন করত। গ্রেপ্তার রাজ এর সিন্ডিকেট সামাজিক যোগাযোগ মাধ্যমে অপব্যবহার করতেন।

তিনি আরো বলেন, সুন্দর প্রসারী পরিকল্পনায় তারা অগ্রসর হতেন ও স্বার্থ চরিতার্থ করতেন। রাজ তার ‘রাজ মাল্টিমিডিয়া”কার্যালয়টি অনৈতিক কাজে ব্যবহৃত করতেন বলেও জিজ্ঞসাবাদে জানান তিনি। নজরুল ইসলাম রাজ জানায়, এ জাতীয় অবৈধ আয় থেকে অর্থ নামে বেনামে বিভিন্ন ব্যবসায় আমদানি, ড্রেজার বালু ভরাট ও ঠিকাদারী ও শোবিজ জগতে বিনিয়োগ করেতেন। এসব ব্যবসায় বেশ কয়েকজন অবৈধ অর্থের যোগানদাতাদের সম্পর্কে তথ্য দেন তিনি।

র‌্যাব জানায়, গ্রেপ্তার মো. নজরুল ইসলাম ওরফে রাজাকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে ১৯৮৯ সালে খুলনার একটি মাদ্রাসা থেকে দাখিল পাশ করেন। পরবর্তীতে ঢাকায় গ্রাজুয়েশন সম্পন্ন করেন বলে দাবী করেন। এরপর সে বিভিন্ন ব্যবসা বানিজ্য ও ঠিকাদারী কাজ শুরু করেন। পাশাপাশি শোবিজ জগতেও তার অনুপ্রবেশ ঘটে। বিভিন্ন সিনেমা/নাটকে তিনি নানান চরিত্রে অভিনয়ের সঙ্গে সঙ্গে নামে বেনামে প্রযোজনায় যুক্ত হন। রাজ মাল্টি মিডিয়া নামেও তার একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে। ব্যবসায়িক জগত ও চিত্র জগতের দুই ক্ষেত্রে তার সংযোগ থাকায় তিনি অতিরিক্ত অর্থ লাভের আশায় উদ্দেশ্য প্রণোদিতভাবে নিজ অবস্থানের অপব্যবহার করেন।

রাজধানীর বনানীর বাসা থেকে আলোচিত অভিনেত্রী পরীমনিকে আটকের সময় বিপুল পরিমাণ মদ, ইয়াবা, ভয়ংকর মাদক আইস ও এলএসডি পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)। বনানীর ১৯/১ লেক ভিউ ভবনের পঞ্চম তলার ফ্ল্যাট থেকে পরীমনিকে বুধবার রাতে আটক করা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরীর থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৮টায় রাজের বাসায় অভিযান চালায় র‌্যাব। টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাজধানীর বনানীর বাসা থেকে রাজকে আটক করেন র‌্যাব সদস্যরা।

বনানীর বাসা থেকে মাদকসহ আটক পরীমনি ও প্রযোজক রাজসহ চার জনকে গ্রেপ্তার দেখিয়েছে র‌্যাব।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews