1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

৪৯তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের অংশগ্রহণকারী সহকারী জজ/ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার পঠিত হয়েছে

চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে মঙ্গলবার (২৩ এপ্রিল) পুলিশ অফিস সম্মেলন কক্ষে জনাব রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ ), চাঁদপুর এর সঞ্চলনায় ৪৯ তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষণার্থী সহকারী জজ/ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার।


বুনিয়াদি প্রশিক্ষণার্থী কর্মকর্তাগণকে পুলিশ বিভাগের কার্যক্রম সম্পর্কে সার্বিক ধারণা প্রদান করা হয়। এ সময় জেলা কার্যালয় দৰ্শন (ভিজিট) ও পরিচিতি, সিটিজেন চার্টার ও নাগরিক সেবা, চাঁদপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিট সমূহ, জনবল কাঠামো ও জেলা পুলিশের সার্বিক কার্যক্রম/সাফল্য সমূহ Power Point এর মাধ্যমে উপস্থাপন করা হয়।


অনুষ্ঠানের শুরুতে প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং সভা শেষে জেলা পুলিশের পক্ষ থেকে প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের শুভেচ্ছা স্মারক প্রদান করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর।
এ সময় জনাব সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)(পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), চাঁদপুর, জনাব মোঃ রিজওয়ান সাঈদ জিকু, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল), চাঁদপুর সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাগণ উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews