1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
২৯ মে উপজেলার ১১৮টি কেন্দ্রেই বিজয়ী হবো বলে বিশ্বাস করি: খাজে আহমেদ মজুমদার হাজীগঞ্জ দুটি হাসপাতালের এক্স-রে রুম সিলগালা ভাইস চেয়ারম্যান পদে শাহ জালাল পুনরায় উড়োজাহাজ প্রতীক পেলেন মাদকবিরোধী সচেতনতা সৃষ্টিতে শিক্ষকদের দিনব্যাপী মেন্টর তৈরি প্রশিক্ষণ দিনে হিটস্ট্রোকের ভয়, চাঁদের আলোয় ধান কাটছে মতলব উত্তরের চাষিরা ধর্ম নিয়ে কটূক্তি,ডিজিটাল নিরাপত্তা আইনে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের জেল চাঁদপুর শহরে নির্মান শ্রমিক রবিনের গলায় ছুরিকাঘাত করলো অপর শ্রমিক হাসিম চেয়ারম্যান পদে পুনরায় আনারস প্রতীক পেলেন ফয়েজ আহমেদ স্বপন এবারের এসএসসি পরীক্ষায় রাফিজা কবির মীম জিপিএ -৫.০০ পেয়েছে পরীক্ষায় ফেল করায় হরিপুরে আরও এক শিক্ষার্থীর আত্মহত্যা !

মুন্সীগঞ্জে নৌ-ডাকাতের হামলা, আগুন, ভাংচুর লুটপাট, গ্রেফতার তিন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৩২ বার পঠিত হয়েছে
নিজস্ব প্রতিবেদকঃ
মুন্সীগঞ্জে নৌ-ডাকাতের হামলা, আগুন, ভাংচুর লুটপাট, গ্রেফতার তিন
মুন্সীগঞ্জের সদর উপজেলার বাংলাবাজার কাজিয়ার চরে পদ্মা শাখা নদীতে বাবলা ডাকাতের নেতৃত্বে একটি ডাকাত দলের হামলার ঘটনা ঘটেছে।
এ সময় ডাকাতদল তাদের দাবীকৃত টাকা না পেয়ে হামলা চালিয়ে ড্রেজার, ভেকু, ট্রলারসহ শ্রমিকদের কয়েকটি বসত ঘর আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে। তাদের হামলায় এসময় ড্রেজারে থাকা ২ শ্রমিক জন আহত হয়।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকালে চাদপুর এলাকা থেকে এজাহারভুক্ত ৩ ডাকাত শিপন খালাসী, জামান খালাসি ও মামুন খলাসীকে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ।
এছাড়া এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় ২২ ডাকাতের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪০/৫০ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, ২৭ মার্চ বুধবার সন্ধ্যার আগে মুন্সীগঞ্জের সদর উপজেলার বাংলাবাজার কাজিয়ার চরে পদ্মা শাখা নদীতে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ  নৌ-ডাকাত বাবলা ডাকাতের নেতৃত্বে এ ঘটনা ঘটে।
ডাকাতদল প্রথমে একটি ড্রেজারে হামলা চালিয়ে শ্রমিকদের জিম্মি করে। তাদের নিকট মোটা অংকের চাদা দাবী করে  দাবীকৃত টাকা দিতে অপারগতা জানালে তাদের উপর হামলা ও ভাংচুর করা হয়। এসময় ড্রেজার, ভেকু মেশিন ও অস্থায়ী বসতঘরে আগুন দিলে শ্রমিকদের আর্তচিৎকারে বাংলাবাজার, শিলই, দিঘিরপার থেকে গ্রামবাসী এগিয়ে আসলে ডাকাতদল পালিয়ে যায়।
মুন্সীগঞ্জ সদর থার ওসি মো. আমিনুল ইসলাম ঘটনার সত্বতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত শীর্ষ নৌ-ডাকাত বাবলার বিরুদ্ধে মুন্সীগঞ্জের বিভিন্ন থানা,  মতলব উত্তর ও দক্ষিণ থানা, চাঁদপুরসহ বিভিন্ন থানায় প্রায় অর্ধশত মামলার রয়েছে। বর্তমানে নৌডাকাত বাবলাসহ সঙ্গীয় ডাকাতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews