1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন আশুলিয়ায় ছাত্রলীগের উদ্যোগে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ ক্রাইম পেট্রোল দেখে স্ত্রীকে হত্যা করে স্বামী!

মুন্সীগঞ্জে নৌ-ডাকাতের হামলা, আগুন, ভাংচুর লুটপাট, গ্রেফতার তিন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ২৯ বার পঠিত হয়েছে
নিজস্ব প্রতিবেদকঃ
মুন্সীগঞ্জে নৌ-ডাকাতের হামলা, আগুন, ভাংচুর লুটপাট, গ্রেফতার তিন
মুন্সীগঞ্জের সদর উপজেলার বাংলাবাজার কাজিয়ার চরে পদ্মা শাখা নদীতে বাবলা ডাকাতের নেতৃত্বে একটি ডাকাত দলের হামলার ঘটনা ঘটেছে।
এ সময় ডাকাতদল তাদের দাবীকৃত টাকা না পেয়ে হামলা চালিয়ে ড্রেজার, ভেকু, ট্রলারসহ শ্রমিকদের কয়েকটি বসত ঘর আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে। তাদের হামলায় এসময় ড্রেজারে থাকা ২ শ্রমিক জন আহত হয়।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকালে চাদপুর এলাকা থেকে এজাহারভুক্ত ৩ ডাকাত শিপন খালাসী, জামান খালাসি ও মামুন খলাসীকে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ।
এছাড়া এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় ২২ ডাকাতের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪০/৫০ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, ২৭ মার্চ বুধবার সন্ধ্যার আগে মুন্সীগঞ্জের সদর উপজেলার বাংলাবাজার কাজিয়ার চরে পদ্মা শাখা নদীতে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ  নৌ-ডাকাত বাবলা ডাকাতের নেতৃত্বে এ ঘটনা ঘটে।
ডাকাতদল প্রথমে একটি ড্রেজারে হামলা চালিয়ে শ্রমিকদের জিম্মি করে। তাদের নিকট মোটা অংকের চাদা দাবী করে  দাবীকৃত টাকা দিতে অপারগতা জানালে তাদের উপর হামলা ও ভাংচুর করা হয়। এসময় ড্রেজার, ভেকু মেশিন ও অস্থায়ী বসতঘরে আগুন দিলে শ্রমিকদের আর্তচিৎকারে বাংলাবাজার, শিলই, দিঘিরপার থেকে গ্রামবাসী এগিয়ে আসলে ডাকাতদল পালিয়ে যায়।
মুন্সীগঞ্জ সদর থার ওসি মো. আমিনুল ইসলাম ঘটনার সত্বতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত শীর্ষ নৌ-ডাকাত বাবলার বিরুদ্ধে মুন্সীগঞ্জের বিভিন্ন থানা,  মতলব উত্তর ও দক্ষিণ থানা, চাঁদপুরসহ বিভিন্ন থানায় প্রায় অর্ধশত মামলার রয়েছে। বর্তমানে নৌডাকাত বাবলাসহ সঙ্গীয় ডাকাতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews