1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

আজ বিপিএল এ মুখোমুখি ঢাকা-কুমিল্লা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
  • ৪০৬ বার পঠিত হয়েছে

স্পোর্স ডেক্স: দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল ঢাকা ডায়নামাইটস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঢাকার হয়ে বিপিএল খেলতে দলে যোগ দিবেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। তাই কুমিল্লার মতো শক্তিশালী দলের বিপক্ষে জয়রথ ধরে রাখার ব্যাপারে আশাবাদী দলের কোচ খালেদ মাহমুদ সুজন। অন্যদিকে গেইল ম্যাককালামদের রংপুরকে হারিয়ে ছন্দে আছে কুমিল্লাও। দু’দলের ম্যাচটি শুরু হবে সোমবার দুপুর ১ টায়।

বলা হচ্ছে আসরের অন্যতম আকর্ষণীয় একটি ম্যাচ হতে যাচ্ছে ঢাকা ডায়নামাইটস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। পয়েন্ট টেবিলের লড়াইটাও জমেছে বেশ। এক ম্যাচ বেশি খেলে কুমিল্লা থেকে ১ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষ স্থানে ঢাকা। ১ পয়েন্ট কমে টেবিলের দুই নম্বরে ভিক্টোরিয়ান্স।

আসরের শুরু থেকে একই কক্ষপথে চলছে দু’দল। সিলেটের বিপক্ষে প্রথম ম্যাচে হোচট খেতে হয়ে ছিলো সাকিব বাহিনীকে। এরপর থেকে আধিপত্যের পুরোটাই দেখাচ্ছে ঢাকা। বিশ্বের বড় তারকায় ঠাসা একটি দল। তরুণদের সাথে রয়েছে অভিজ্ঞরাও।

স্পিন ঘূর্ণিতে যখন আফ্রিদি, সুনীল নারাইনরা প্রতিপক্ষকে ঘায়েল করছে তখন পেস বিভাগকে আরো শক্ত করতে নিয়ে আসা হয়েছে পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরকে। সেই সাথে দলের জয়ে অবদান রাখছেন প্রতিটি ক্রিকেটার। তাই কুমিল্লার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে জয় তুলে নেয়ার ব্যাপারে আশাবাদী ঢাকার কোচ খালেদ মাহমুদ সুজন।

 ঢাকা ডায়নামাইটস কোচ খালেদ মাহমুদ সুজন বলেন, ‘কুমিল্লা এখন দারুণ অবস্থানে আছে, দারুণ কম্বিনেশন ওদের, কিন্তু আমাদেরও পরিকল্পনা আছে।

তিনি বলেন, ব্যাটিং বলিং ফিল্ডিং তিন দিকেই আমরা নিজেদের প্রস্তুত করেছি, দেখা যাক কালকে আমরা কী করতে পারি।’

আর এবারের বিপিএল এ দুইবার ২০০ পার করা ঢাকাও রয়েছে দারুণ ফর্মে। শেষ ম্যাচেও ২০১ রানের পাহাড় গড়ে রাজধানীর দলটি।

গত ম্যাচে গেইল ম্যাককালামদের রংপুর রাইডার্সকে হারিয়ে দারুণ ছন্দে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সও। ঢাকার মতো সিলেটের বিপক্ষে প্রথম ম্যাচে হারের পর আর কোন হার নেই কুমিল্লার। স্পিন বিভাগে ভিক্টোরিয়ান্সের হয়ে বড় ভূমিকা রাখছেন রশিদ খান। সেই সাথে যুক্ত হয়েছে দেশীয় মেহেদী হাসান।

এরই মধ্যে দলে যোগ দিয়েছেন পাকিস্তানী শোয়েব মালিক ও হাসান আলী। আর ব্যাট হাতে তামিম, ইমরুল, বটলার, স্যামুয়েলসরা নিজেদের কাজটা ঠিক ভাবে করতে পারেল শীর্ষ স্থানে ওঠা কঠিন হবে না কুমিল্লার জন্য।

 ঢাকা ডায়নামাইটস গত আসরের চ্যাম্পিয়ন এবং কুমিল্লা তৃতীয় আসরের চ্যাম্পিয়ন। এবারও শিরোপা প্রত্যাশী দুই দল। এখন দেখার বিষয় চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে কে এগিয়ে থাকে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews