1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ফরিদগঞ্জে মাকে খুনের ৬ ঘন্টার মধ্যে ছেলে আটক চাঁদপুর জেলার তিন কৃতী শিক্ষার্থী বাস্কেটবল প্রশিক্ষণে আমেরিকা যাচ্ছে পুঠিয়ায় বাস মালিকের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে সুপার ভাইজার পুঠিয়ায়  ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা বৈশাখি মেলার ১৭ তম দিনে  দর্শকদের মুগ্ধ করলো রক্সি মিউজিক্যাল ব্যাণ্ড // সপ্তরূপার নৃত্যানুষ্ঠান  ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড ভাঙল ফরিদগঞ্জে ছেলের হাতে মা খুন! রাণীশংকৈলে বৃষ্টি প্রার্থনায় দোয়া, ইসতিসকার নামাজ আদায় আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা উপজেলা নির্বাচন: পৌর এলাকার ভোটার ও প্রার্থীরা অংশ নিতে পারবেন না

পশ্চিম সকদী দারোগা বাড়ি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ক্রীড়া বান্ধব হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বিশ্বে সমাদৃত …অ্যাড. হুমায়ুন কবির সুমন 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ১৬৪ বার পঠিত হয়েছে
সাইদ হোসেন অপু চৌধুরী-চাঁদপুর
পশ্চিম সকদী দারোগা বাড়ি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (০৯ মার্চ) বিকালে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, শিক্ষানুরাগী ও আইনজীবী, চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, সদর উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া বান্ধব সরকার প্রধান। তিনি ক্ষমতায় আসার পর রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় আমাদের ছেলে-মেয়েরা ক্রীড়াঙ্গনে অনেক ভূমিকা রেখেছে।সফল জাতি গঠনে ক্রীড়ার বিকল্প নেই। মাদক ও অপসংস্কৃতি থেকে সমাজকে দূরে রাখতে ক্রীড়ার কোনো বিকল্প নেই। ক্রীড়া শক্তিকে আমরা যতটা বিকশিত করতে পারব, আমাদের ততটাই উন্নয়ন হবে। খেলাধুলার মূল কথা হলো প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করা। প্রতিযোগিতামূলক মনোভাব খেলোয়াড়দের মধ্যে তৈরী করে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্ব।
তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা করা অত্যন্ত জরুরি এতে শরীর মন দুটোই ভালো থাকে। শিক্ষার্থীরা শুধু লেখাপড়ায় নয় খেলাধুলায়ও পারদর্শী হতে হবে। শিক্ষার্থীদের সব বিষয়ে মনোযোগী করতে শিক্ষকদের ভূমিকা রাখতে হবে।
হুমায়ুন কবির সুমন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বর্তমানে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর, পরিশীলিত।
ক্রীড়া প্রতিযোগিতায় বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি সাদ্দাম হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক হান্নানুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহীদা বেগম, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান সাদ্দাম, বাগাদী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ইউপি মেম্বার পারুল আক্তার।
এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য মোস্তফা পাটোয়ারী, তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম শেখ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জাহাঙ্গীর আলম, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সদস্য , জাহাঙ্গীর কবির কিশোর, পৌর যুবলীগের সদস্য নিতাই চন্দ্র দাস, বাগাদি ইউনিয়ন যুবলীগের সভাপতি আজিজ পাঠান, সাবেক সভাপতি গিয়াস উদ্দিন নান্নু মিয়াজী, যুবলীগ নেতা রিয়াদ খান, আবুল বাশার, পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী খান মুন্না, তরপুরচন্ডী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জাকির হোসেন রনি, ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সজীব, সদস্য মমিন চৌধুরী মাসুম।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews