1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

পুঠিয়ায়  ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পঠিত হয়েছে

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ
রাজশাহীর পুঠিয়া সদর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আশরাফ খাঁন ঝন্টুর প্রচারকারী ভ্যানচালক সবুজ আলী (৩০) কে মারধরের অভিযোগে শুক্রবার থানায় মামলা করা হয়েছে।

মামলার আসামিরা হলো প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম জুয়েলের সমর্থক খলিফা পাড়ার মৃত বাক্কারের ছেলে সান (২৫) ও মৃত শের মোহাম্মদের ছেলে সম্রাট (২০) এবং কৃষ্ণপুরের মৃত শাহাবুদ্দিনের ছেলে শাকিল (২৩)।

মামলা সূত্রে প্রকাশ, সবুজ আলী তার ভ্যানযোগে আশরাফ খান ঝন্টুর ঘোড়া প্রতীকের প্রচার করতে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে খলিফা পাড়ায় গেলে আসামিরা সহ ৭/৮ জন তার গতিরোধ করে একটি মাইক ও মাইকের ব্যাটারি ভাঙচুর করে পাশের পুকুরে ফেলে দেয়। সে বাধা দিলে তাকে কিল-ঘুষিসহ লাঠি দিয়ে পেটানো হয়। একপর্যায়ে তার গলায় চাকু ধরে তাকে শাসিয়ে দেওয়া হয়।

বর্তমান চেয়ারম্যান আশরাফ খাঁন ঝন্টু বলেন, তার প্রচারকারীকে মারধর ও মাইক ভাঙচুর করায় আইনের আশ্রয় নেয়া হয়েছে।

আগামী রোববার পুঠিয়া সদর ইউনিয়নের নির্বাচন। গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়েছিলেন আশরাফ খান ঝন্টু। এবার ঘোড়া প্রতীকে লড়ছেন চেয়ারম্যান পদে। অপর প্রার্থী পুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে লড়ছেন। চেয়ারম্যান পদে দু’জনেই আওয়ামীলীগের হওয়ায় বিভক্ত হয়ে পড়েছে স্থানীয় নেতাকর্মীরা।

এদিকে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, ভ্যানচালক সবুজ আলী থানায় একটি মামলা করেছে। কাউকে ছাড় দেওয়া হবে না। দু’ পক্ষের মধ্যে যাতে কোনো অঘটন না ঘটে সে জন্য পুলিশ সচেষ্ট আছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews