1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

আলোকিত সমাজ গড়তে মোহনপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের মেম্বার পদে টর্চ লাইট প্রতীকে ভোট চাইলেন মাওলানা মোঃ শাহআলম সরকার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৩৫২ বার পঠিত হয়েছে
সুমন আহমেদ :
মোহনপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচনী মাঠে ক্লিন ইমেজ ও শিক্ষাগত যোগ্যতার কারণে জনপ্রিয়তায় এগিয়ে টর্চ লাইট প্রতীকের প্রার্থী মাওলানা মোঃ শাহ আলম সরকার।
আমার এলাকা থেকে যারা আগে মেম্বার নির্বাচিত হয়েছে তারা মানুষের জন্য কিছু করেনি। যা করেছে নিজেদের জন্য করেছে। আমি নির্বাচিত হয়ে জনগণের খেদমত করতে চাই। এলাকার রাস্তাঘাটের উন্নয়ন করতে চাই। বয়স্করা এদেশের সিনিয়র সিটিজেন, তাদের প্রাপ্য অধিকার আদায়ে কাজ করতে চাই।  আমি দেখাতে চাই প্রতিবন্ধীরা বোঝা নয়, তারা সম্পদ। তারা সমাজের উন্নয়নে অবদান রাখতে পারেন। আমি গরীব অসহায়দের পাশে থেকে তাদের জন্য বরাদ্দকৃত অর্থ জনপ্রতিনিধিদের কাছে আমানত, সেই আমানতের সঠিক বন্টন চাই।
কথাগুলো বলছিলেন চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী মাওলানা মোঃ শাহআলম সরকার। তার নির্বাচনী প্রতীক টর্চ লাইট। মাওলানা শাহ আলম সরকার উপজেলার চর কাশিমপুর উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক। শিক্ষাগত যোগ্যতায় ও ক্লীন ইমেজের কারণে তিনি তার নির্বাচনী এলাকায় প্রতিদ্বন্দ্বী অন্য প্রার্থীদের তুলনায় এগিয়ে আছেন। তিনি উপজেলার ঐতিহ্যবাহী ফরাজী কান্দী কামিল মাদ্রাসা থেকে ডাবল টাইটেল এবং নারায়ণগঞ্জের সরকারী তোলারাম কলেজ থেকে বিএস এস ডিগ্রী অর্জন করেন।
এরই মধ্যে তিনি ব্যাপকভাবে আলোচিত। শুধু নিজ নির্বাচনী এলাকায় নয়, পুরো উপজেলাজুড়ে চলছে তাকে নিয়ে আলোচনা।
স্থানীয় সূত্রে জানা গেছে, ইউপি নির্বাচনে তফসিল ঘোষণার আগে থেকেই মাওলানা মোঃ শাহআলম সরকার প্রচারণায় নামেন। এরই মধ্যে তিনি ভোটারদের আস্থা অর্জন করতে সামর্থ্য হয়েছেন। এলাকার মানুষজন অনেকে এখন তার জন্য ভোট প্রার্থনা করে বাড়ি বাড়ি ঘুরছেন। ভোটাররাই আর্থিক সহায়তা দিয়ে ব্যানার ও পোস্টার তৈরিসহ গণসংযোগ করছেন। তিনি নির্বাচিত হলে জনগণের সেবায় নিজেকে উৎস্বর্গ করবেন বলে ঘোষণা দিয়েছেন।
মোহনপুর ইউনিয়নের ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বালুচর এলাকার মাওলানা ওসমান গনি খান বলেন এই ওয়ার্ডে যারা মেম্বার প্রার্থী হয়েছেন কেউ অযোগ্য বলবো না, তবে মাওলানা শাহ আলম সরকার একজন ভালোমানের মানুষ। তার মতো লোক জনপ্রতিনিধি হতে আসা সমাজের ভাগ্যের বিষয়। আমরা তাকে স্বাগত জানিয়েছি। এধরনের ক্লীন ইমেজের শিক্ষিত, যোগ্যতার ভিত্তিতে এগিয়ে থাকা প্রার্থীকে ভোট দিয়ে অন্ধকারাচ্ছন্ন সমাজে আলো ছড়ানো উচিত। তাদের মতো মানুষেরা আজ নির্বাচনে অংশগ্রহণ করে না বিধায় সমাজের ভাগ্যের উন্নয়নের পরিবর্তে তলানিতে।  তাই আমরা সবাই মিলে তাকে ভোট দিয়ে এবার নির্বাচিত করবো ইনশাআল্লাহ। সমাজের আদর্শবান বিনয়ী ব্যক্তির সঙ্গে কাজ করে সমাজের ভাগ্যের উন্নয়নে সহযোগিতা করবো।
স্থানীয় নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ২৮ নভেম্বর মতলব উত্তর উপজেলার ১৩টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে মোহনপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডটি আইঠাদি মাথাভাঙা ও বালুচর নিয়ে গঠিত। ভোটার রয়েছেন ১ হাজার ৯৪১ জন। ওই ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী হিসেবে টর্চ লাইট প্রতীকে নির্বাচন করছেন মাওলানা মোঃ শাহআলম সরকার। নির্বাচনে তার সাথে আরো ৫ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী রয়েছেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews