1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

আশুলিয়ায় ভ্যানচালক কে মারধরের অভিযোগে ট্রাফিক পুলিশবক্সে হামলা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১০৫ বার পঠিত হয়েছে
আলমাস হোসেন : ঢাকা জেলা প্রতিনিধি
সাভারের আশুলিয়ায় ট্রাফিক পুলিশের মারধরে ভ্যানচালক আহত হওয়ার ঘটনায় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে অটোরিকশা ও ভ্যানচালকরা। এসময় আশুলিয়ার ডিইপিজেড ট্রাফিক পুলিশ বক্সে ভাঙচুর চালায় ও পুলিশ সদস্যকে মারধর করে ক্ষুব্ধ অটোরিকশা ও ভ্যানচালকরা। পরে আশুলিয়া থানা পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় তারা।
সোমবার (২৩ জানুয়ারি) বিকাল ৫টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার ডিইপিজেড এলাকায় এই ঘটনা ঘটে। এসময় টায়ার জালিয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে ক্ষুব্ধ অটোরিক্সা ও ভ্যানচালকরা। ফলে মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। প্রায় দুই পর সন্ধ্যা ৭টার দিকে আশুলিয়া থানা পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেয় চালকরা।
চালকরা জানান, তুচ্ছ ঘটনায় ট্রাফিক পুলিশের এক এসআই নাজমুল হাসান নামের এক ভ্যানচালককে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দেন। এ সময় উপস্থিত অন্য রিকশা ও ভ্যানচালকরা বিষয়টি দেখলে প্রতিবাদ শুরু করে ও অভিযুক্তদের বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে।
তারা আরও জানান, প্রায় সময়ই ট্রাফিক ও হাইওয়ে পুলিশসহ কমিউনিটি পুলিশ সদস্যরা নানা অজুহাতে অটো রিকশা ও ভ্যান আটকে রেকার বিল আদায় করে। প্রতিবাদ করলে মারধর করার অভিযোগ করেন ভুক্তভোগী চালকরা।
অভিযুক্ত সাভার ট্রাফিক পুলিশের এসআই হেলাল উদ্দিন বলেন, দুপুরে আশুলিয়ার বলিভদ্র অবৈধ অটোভ্যান ধরার সময় নাজমুল নামের ওই ভ্যানচালক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে ধাওয়া দিয়ে ধরার চেষ্টা করলে দস্তা দস্তি শুরু করে। এ সময় ওয়ারল্যাসের সাথে তার মাথায় একটু আঘাত লাগে। ঘটনার প্রায় দুই ঘণ্টা বিভিন্ন রিকশা ও ভ্যানচালকরা ডিইপিজেড সংলগ্ন ট্রাফিক পুলিশ বক্সে হামলায় চালিয়ে পুলিশকে মারধরসহ বক্সে ভাঙচুর চালায়।
এ ব্যাপারে সাভার ট্রাফিকের পুলিশ পরিদর্শক আব্দুস সালাম জানায়, প্রাথমিকভাবে বিষয়টি জেনেছি। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews