1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন

ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টারের ২০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৫ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোটার :
ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার দি ফাইট স্কুল চাঁদপুর জেলা শাখার ২০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা কারাতে কাতা প্রদর্শনী ও নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
৭ ফেব্রুয়ারি শনিবার জেলা শিল্পকলা একাডেমিতে ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার এর জেলা প্রশিক্ষক এডভোকেট মাহবুব উল আলম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ও আলোচক হিসেবে বক্তব্য রাখেন, ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টারের প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক চিত্র নায়ক মাসুম পারভেজ রুবেল।
তিনি তার বক্তব্যে বলেন, আমি মনে করি পড়ালেখার পাশাপাশি প্রত্যেকটি ছেলে মেয়েকে মার্শাল আর্ট প্রশিক্ষণ নেওয়া দরকার। এর মাধ্যমে নিজের আত্মরক্ষায় নিজেকেই ভূমিকা নেয়া যায়।
তিনি বলেন, সুস্থ সুন্দর সমাজ গড়তে নৈতিকতার পাশাপাশি ছেলেমেয়েদেরকে মার্শাল আর্ট শিখতে হবে। প্রত্যেকটি মানুষের উচিত মাঠের ভিতরে যতগুলো উপকরণ আছে কিছু না কিছু হলেও শেখা।
মাদক ইভটিজিং ও সমাজের অবক্ষয় রোধে প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার পাশাপাশি মার্শাল আর্ট রাখা প্রয়োজন।
সাংবাদিক এম আর ইসলাম বাবুর পরিচালনায়
২০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।
তিনি বলেন, আমাদের দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে শারীরিক শিক্ষা রয়েছে। নিজেকে আত্মরক্ষায় শারীরিক শিক্ষা মার্শাল আট এর প্রশিক্ষণ হলে শিক্ষার্থীরা আত্মবিশ্বাসী হয়ে উঠবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, 4 নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ, চান্দ্রা শিক্ষিত বেকার যুবক বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মোঃ জসিম উদ্দিন শেখ, ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার চাঁদপুরের প্রশিক্ষক মোঃ জসিম গাজী প্রমুখ।
আলোচনা সভা শেষে নৃত্যানুষ্ঠান ও কারাতে প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews