1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যান মোস্তফা তালুকদার, ভাইস চেয়ারম্যান আখি নির্বাচিত চাঁদপুরের ২ মতলবে ঘোড়া ও দোয়াত কলমের জয় চাঁদপুরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার পদ্মফুলের গনসংযোগ চাঁদপুরের মতলব উত্তরে ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা অসুস্থ, পরে মৃত্যু মতলব উত্তরে সুষ্ঠু নির্বাচনের লক্ষে প্রশাসনের সকল প্রস্তুতি সম্পন্ন নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে সাময়িক অসুবিধা হচ্ছে: প্রতিমন্ত্রী বৈশাখী মেলায় রংয়ের ঢুলের কনসাট ও মেঘনা থিয়েটারের নাটক মঞ্চস্হ ৮ মে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ  মতলব উত্তরে প্রবাসীর বাড়ীতে চুরির ঘটনা, স্বর্ণালংকার লুট নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত। 

ঈদযাত্রা নির্বিঘ্ন করতে শরীয়তপুর-চাঁদপুর নৌপথে যুক্ত হয়েছে ফেরি মহানন্দা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৩৭ বার পঠিত হয়েছে
মানিক দাস // ঈদযাত্রা নির্বিঘ্ন করতে দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের যাত্রী ও পণ্যবাহী ট্রাক পারাপারের জন্য শরীয়তপুর-চাঁদপুর ফেরিঘাটে নতুন করে যুক্ত হয়েছে ফেরি মহানন্দা। ইতোমধ্যে ফেরিটি যাত্রী ও ট্রাক পারাপার শুরু করছে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিসির নরসিংহপুর ফেরিঘাট কর্তৃপক্ষ।
৭ এপ্রিল রোববার দুপুরে শরীয়তপুরের নরসিংহপুর ফেরিঘাটের সহ ব্যবস্থাপক মো. ইকবাল হোসেন  বিষয়টি নিশ্চিত করেছেন।
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশনের (বিআইডব্লিউটিসি) নরসিংহপুর ফেরিঘাট সূত্রে জানা যায়, শরীয়তপুরের নরসিংপুর-চাঁদপুর ফেরিঘাটে নিয়মিতভাবে ৬টি ফেরি চলাচল করত। এসব ফেরির সঙ্গে ঈদযাত্রা নির্বিঘ্ন করতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনা অনুযায়ী গত ৬ এপ্রিল শনিবার রাতে ফেরি মহানন্দা নামে একটি বড় ফেরি ঘাটে যুক্ত হয়েছে। রোববার সকাল ৯টা থেকে ফেরি মহানন্দা যাত্রী ও পণ্যবাহী ট্রাক পারাপার শুরু করেছে। এছাড়া প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে টার্মিনাল ঘাট পরিষ্কার-পরিচ্ছন্ন ও আলোকিত রাখাসহ নৌ দুর্ঘটনা এড়াতে চাঁদপুরের মেঘনা, ডাকাতিয়া নদীর মোহনায় ঘূর্ণাবর্ত চিহ্নিতকরণ করে ফেরি চলাচলের নির্দেশনা দেওয়া হয়েছে। এসব নির্দেশনা মেনে নরসিংহপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল করছে।
নরসিংহপুর ফেরিঘাটের সহ ব্যবস্থাপক মো. ইকবাল হোসেন  বলেন, এ বছর প্রধানমন্ত্রী কার্যালয় ও বিআইডব্লিউটিসির নির্দেশনা অনুযায়ী ঘাটে মহানন্দা নামে ফেরিটি যুক্ত হয়েছে। নতুন ফেরি যুক্ত হওয়ায় নরসিংহপুর-চাঁদপুর নৌপথে যাত্রীরা নিশ্চিন্তে ঈদযাত্রা করতে পারবেন। নতুন করে যুক্ত হওয়া ফেরিটি ঈদের পরেও নরসিংহপুর-চাঁদপুর নৌপথে নিয়মিত চলাচল করবে।
নরসিংহপুর-চাঁদপুর নৌপথে অন্যান্য ফেরি গুলো হলোঃকাকলী, কেতকী, কস্তুরী, কামিনী, কুমারী ও কলমিলতা।এসব ফেরির  সঙ্গে মহানন্দা যুক্ত হওয়ায় এ রুটে মোট ফেরির সংখ্যা হয়েছে ৭টি।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews