1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

উৎসব মুখর পরিবেশে সাংবাদিক নাজমুল শাহাদাৎ জাকিরের জন্মদিন পালিত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৭ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিনিধি: উৎসব মুখর পরিবেশে সাংবাদিক নাজমুল শাহাদাৎ জাকিরের জন্মদিন পালিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় শহরের লেকভিউ ক্যাফে এন্ড রেস্টরেন্টে কেক কেটে অনুষ্ঠানের শুভ-সূচনা হয়। ১৯৯৭ সালের ১০ সেপ্টেম্বর সাতক্ষীরা জেলার সদর উপজেলাধীন খানপুর গ্রামে এক মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। পিতা গোলাম হোসেন ও মাতা হোসনেয়ারা খাতুন ।

সে পিতা- মাতার চার সন্তানের মধ্যে সবার ছোট। আলিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় থেকে এস,এস,সি ও সাতক্ষীরা সরকারি কলেজ থেকে এইচ,এস,সি এবং বর্তমানে ইঞ্জিনিয়ারিং নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউুুট অধ্যয়নরত। ছোট বেলা থেকে বিভিন্ন সামাজিক সংগঠনে ও সাংবাদিকতার মধ্যদিয়ে তার পথচলা শুরু হয়। সেই ধারাবাহিকতায় ২০১৪ সালে ‘ভয়েস অব সাতক্ষীরা’র মাধ্যমে তার সাংবাদিকতা শুরু। তারপর দৈনিক সাতক্ষীরা, সাপ্তাহিক  মুক্ত স্বাধীন, দৈনিক কালেরচিত্র, সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল পিপলস নিউজের স্টাফ রিপোর্টার, অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এবং সর্বশেষ দৈনিক পত্রধূত পত্রিকার নিজস্ব প্রতিনিধি হিসাবে সুনামের দায়িত্বরত আছেন।

রাজনীতিতে ৫নং শিবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ-সম্পাদক ও সদর উপজেলা ছাত্র ফেডারেশনের সাবেক সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন। কেককাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আবসার উদ্দিন আহম্মেদ, সাতক্ষীরা অনলাইন প্রসক্লাবের সাধারণ-সম্পাদক জাহিদ হোসাইন, সাতক্ষীরা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ-সম্পাদক হাসানুজ্জামান শাওন, ছাত্রলীগের সাদমান সাকিফ রেজা, বিবিসি ফাউন্ডেশনের প্রতিনিধি সুমন হোসেন, সাংবাদিক আজিজুল ইসলাম,সরদার আবু সাঈদ, ইব্রাহিম খলিল, মো.হোসেন আলী, সেচ্ছাসেবকলীগের নেতা আনারুল ইসলাম সান জাহিদ, সোহেল প্রমুখ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews